শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

মাহফিলে বাবুনগরী, যে কারণে আসেননি মামুনুল হক

মাহফিলে বাবুনগরী, যে কারণে আসেননি মামুনুল হক

ফাইল ছবি

চট্রগ্রামের একটি মাহফিলে প্রধান বক্তা হিসেবে অংশ নেওয়ার কথা মামুনুল হকের বয়ান করার কথা থাকলেও উপস্থিত হননি মামুনুল হক। কওমি মাদ্রাসা ভিত্তিক সংগঠন আল আমিন সংস্থা আয়োজিত এ মাহফিলে মামুনুল হক ছাড়াও ফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর বয়ান করার কথা ছিলো।

ইতোমধ্যে মাহফিলে জুনায়েদ বাবুনগরীর বয়ান করেছেন শুক্রবার (২৭ নভেম্বর) মাগরিবের নামাজের পর হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছান বাবুনগরী।

তার বক্তব্যে জুনায়েদ বাবুনগরী বলেন, কোনো সরকারের বিরুদ্ধে নয়, কোনো দলের বিরুদ্ধে নয়, তাদের প্রতিবাদ ইসলাম বিরোধীদের বিরুদ্ধে এবং ইসলাম রক্ষায় আমাদের প্রতিবাদ চলবে।

এর আগে চট্টগ্রামের ছাত্রলীগ এবং যুবলীগের নেতাকর্মীরা মামুনুল হককে চট্টগ্রামে অবাঞ্চিত ঘোষণা করে তাকে প্রতিহত করার ঘোষণা দিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় মামুনুলকে রুখতে শুক্রবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে চট্টগ্রাম বিমানবন্দরের প্রবেশমুখে সড়কের ওপর যুবলীগের নেতা-কর্মীরা এবং পতেঙ্গা এলাকায় ছাত্রলীগের নেতা-কর্মীরা অবস্থান নেন।

প্রসঙ্গত, চলতি মাসের মাঝামাঝি সময়ে ঢাকার বিএমএ মিলনায়তনে ধোলাইর পাড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনে বিরোধীতা করে বক্তব্য দিয়ে দেশব্যাপী আলোচনা-সমালোচনার জন্ম দেন মামুনুল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com