ব্যারিস্টারের বউ হয়েই শ্বশুরবাড়ি এলাকায় পার্ক খুললেন সালমা - বাংলা একাত্তরব্যারিস্টারের বউ হয়েই শ্বশুরবাড়ি এলাকায় পার্ক খুললেন সালমা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

ব্যারিস্টারের বউ হয়েই শ্বশুরবাড়ি এলাকায় পার্ক খুললেন সালমা

ব্যারিস্টারের বউ হয়েই শ্বশুরবাড়ি এলাকায় পার্ক খুললেন সালমা

ক্লোজআপ ওয়ান বিজয়ী গায়িকা সালমা এখন ব্যারিস্টারের বউ। স্বামী সানাউল্লাহ নূরে সাগর লন্ডনের লিংকনস-ইনে ব্যারিস্টারি সম্পন্ন করেছেন। আনন্দের এই সংবাদটি ফেসবুকে তার বক্তদের সঙ্গেও শেয়ার করেছেন এই গায়িকা। ফেসবুক পোস্টে সাগরকে ব্যারিস্টার সম্বোধন করে তিনি লিখেছেন, ‘আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব’। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সাগরকে বিয়ে করেছিলেন সালমা। কিন্তু সাগর সে সময় জজ কোর্টের আইনজীবী ছিলেন। পাশাপাশি লন্ডনে ব্যারিস্টারি পড়ছিলেন।

জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা করোনাকালেও গানসহ নানা কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কখনও গান, কখনও অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার কাজে ব্যস্ত থাকেন এই সংগীত শিল্পী।

এসব কাজের পাশাপাশি সম্প্রতি তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে শ্বশুরবাড়ি এলাকায় একটি বিনোদন পার্ক প্রতিষ্ঠা করেছেন। যেটি সম্প্রতি উদ্বোধন করে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এরপর থেকেই পার্কটির প্রতি বিনোদনপিয়াসীরা ভিড় করছেন। তবে শুধু পার্কেই সীমাবদ্ধ থাকছে না এটি। পর্যায়ক্রমে এটিতে নতুন নতুন রাইড যুক্ত করার পরিকল্পনা নিয়ে কাজ করছেন সালমা।

এ প্রসঙ্গে তিনি বলেন, অনেকটা হঠাৎ করেই এ কাজটি শুরু করেছিলাম। শুরুতে পরিকল্পনা ছোট থাকলেও এখন সেটি বৃহতের দিকেই যাচ্ছে। তবে ধীরে ধীরেই এটির কলেবর বৃদ্ধি করতে চাই। এদিকে সব সময়ের মতোই গানে নিয়মিত কণ্ঠ দিচ্ছেন তিনি। পর্যায়ক্রমে গানগুলো প্রকাশও হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com