অফিসের বসের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক স্ত্রীর, বার বার প্রোমোশন পাচ্ছে স্বামী - বাংলা একাত্তর অফিসের বসের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক স্ত্রীর, বার বার প্রোমোশন পাচ্ছে স্বামী - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

অফিসের বসের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক স্ত্রীর, বার বার প্রোমোশন পাচ্ছে স্বামী

অফিসের বসের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক স্ত্রীর, বার বার প্রোমোশন পাচ্ছে স্বামী

চাকরি করছেন, আর এই চাকরিতে প্রোমোশন কে না চায়। যে কোনো মানুষের মন ভালো হয়ে যাবে প্রোমোশনের কথা শুনলে। আর প্রোমোশন পেলে মন আরো ভালো হয়ে যাবে। তবে প্রোমোশন যে এমন ঝক্কি ডেকে আনবে তা কে জানত।সোশ্যাল মিডিয়ায় এক নারী নিজের স্বামীর প্রমোশনের ব্যাপারে যা কথা বলেছেন তাতে তাজ্জব বনে যেতে হয়। এমন হতে পারে বিশ্বাস করবে না কেউ। তিনি যে কথা বলেছেন, তা জানার পর যে কারও ঘুম উড়ে যেতে পারে। টুইটারের ফেসহোল অ্যাকাউন্টের মাধ্যমে নিজের বক্তব্য পেশ করেছেন ঐ নারী।

ওটাকে বলা হয় নিজেদের গোপন কথা বা কনফেজ করার মাধ্যম। মানুষ সাধারণত সেই কাজেই ব্যবহার করে থাকেন। ঐ নারী দাবি করেন, তার স্বামী একের পর এক প্রোমোশন পাচ্ছেন। কারণ তার বসের সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। এমনই দাবি করেছেন ঐ নারী। তিনি আরো বলেন, আমার স্বামী প্রোমোশন পেয়ে চলেছেন। কারণ তার বসের সঙ্গে তার যৌন সম্পর্কও রয়েছে। তবে তার স্বামী মনে করেন যে তার উন্নতি হচ্ছে নিজের কাজের জন্য।

তিনি আরো বলেন, স্বামীর বসের সঙ্গে তার সম্পর্ক গত কয়েক বছর ধরে শুরু হয়েছে। স্বামীর প্রোমোশনের মানে হলো বাড়ি থেকে বেশি সময় দূরে থাকা। আর সেই সময়ে তার বস আমার সঙ্গে ঘনিষ্ঠ হন। আমরা যৌন সংসর্গ করি। তবে তার এই স্বীকারোক্তির পর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম মন্তব্য করেছেন।

তারা কেউ কেউ তাকে নিয়ে কঠোর সমালোচনা করেছেন, তো অনেকে হেসে উড়িয়ে দিয়েছেন। একজন যেমন বলেছে, মনে করবেন না যে আপনার স্বামী কিছুই জানেন না। উনি খালি ডিভোর্সের টাকা জোগাড় করার জন্য অপেক্ষা করছেন। এমনই একের পর এক মন্তব্য ভেসে এসেছে নেট মাধ্যমে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com