শুটিং ফ্লোরেই মা হওয়ার সুখবর পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী! - বাংলা একাত্তর শুটিং ফ্লোরেই মা হওয়ার সুখবর পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী! - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

শুটিং ফ্লোরেই মা হওয়ার সুখবর পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী!

শুটিং ফ্লোরেই মা হওয়ার সুখবর পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী!

মা হতে চলেছেন ভারতীয় টেলিধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। শুটিং ফ্লোরেই সুখবর পেয়েছেন এই অভিনেত্রী। শুটিংয়ের মাঝে এমন সুখবর পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যান তিনি। সেখানে ডেকে আনা হয় পূজার স্বামী সন্দীপকে। বাবা হওয়ার খবরে শুটিং ফ্লোরেই আনন্দে নেচে ওঠেন অভিনেত্রীর স্বামী।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের শুটিংয়ে সেটে আসার আগে শরীর খারাপ লাগতে শুরু করে পূজার। সঙ্গে সঙ্গে ডাক্তারের কাছে গিয়ে রক্তপরীক্ষা করান তিনি। বিকেলে রক্তপরীক্ষার ফলাফল এলে পূজা জানতে পারেন তিনি মা হতে চলেছেন। সহকর্মীরাও শুভেচ্ছা জানান এই অভিনেত্রীকে। ২০২২ সালের মার্চে পূজার কোলজুড়ে আসতে পারে নতুন অতিথি।

মেয়ের মা হতে চেয়ে এই অভিনেত্রীর ভাষ্য, ‘আমি চাই আমার কন্যাসন্তান হোক। খুব সুন্দর করে ওকে সাজাতে পারব!’একটি সাক্ষাৎকারে পূজা জানিয়েছেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার পর কুমকুম ভাগ্য ধারাবাহিকের নির্মাতাদের জানিয়েছিলাম আমাকে ধারাবাহিক থেকে বাদ দিতে।

কিন্তু নির্মাতারা জানিয়েছেন, সন্তান জন্ম হওয়ার পর ফের শুটিংয়ে অংশ নিতে হবে। আমি খুব লাকি, নির্মাতারা আমার পাশে এভাবে দাঁড়াবে ভাবতেই পারিনি। সহকর্মীরাও খুব সাহায়তা করছে আমাকে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com