অবশেষে সন্তানের ছবি প্রকাশ করলেন নুসরাত - বাংলা একাত্তরঅবশেষে সন্তানের ছবি প্রকাশ করলেন নুসরাত - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

অবশেষে সন্তানের ছবি প্রকাশ করলেন নুসরাত

অবশেষে সন্তানের ছবি প্রকাশ করলেন নুসরাত

জন্মের আগে থেকেই আলোচনায় ছিলেন নুসরাতপুত্র ইশান। পিতৃপরিচয় থেকে শুরু করে অনেককিছু নিয়েই ছিলো ধোঁয়াশা। তবে ধীরে ধীরে পরিবর্তন হয়েছে এই অবস্থার। নুসরাত জাহান জানিয়েছেন কে তার সন্তানের বাবা। আর এরপর এবার সন্তানের ছবিও প্রকাশ্যে আনলেন নুসরাত।

তবে ছবিতে ছেলের মুখ দেখাননি তিনি। কালিপূজা উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলের স্টোরিতে এ ছবি শেয়ার করেছেন নুসরাত। ছবিতে দেখা যায়, দুহাতে ছেলেকে নিয়ে খুব কাছ থেকে দেখছেন। আর তার মুখে মাতৃত্বের গৌরবের হাসি। খবর আনন্দবাজার।

ছেলের ছবি কবে ভক্তরা দেখতে পারবেন- এই প্রশ্নের উত্তরে বেশ কদিন আগে এক সাক্ষাৎকারে নুসরাত বলেন, অনেকেই তাদের বাচ্চার ছবি নিয়মিত দিয়ে থাকেন। সেটা খারাপ আমি বলছি না। তবে আমি চাই, ঈশান স্বাভাবিক ভাবে বেড়ে উঠুক। এক সাক্ষাৎকারে যশকে নিয়ে নুসরাত বলেন, যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ও ঈশানকে দেখে রাখছে। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব। ঈশান যশকে বাবা হিসেবে পেয়ে ভাগ্যবান।

প্রসঙ্গত, নুসরাতের গর্বধারণের পর থেকেই গুঞ্জন ছিলো যশই তার সন্তানের বাবা। দীর্ঘদিন এ বিষয়ে দুজনেই চুপ থাকলেও অবশেষে পুরো বিষয়টিই প্রকাশ্যে এনেছেন তারা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com