বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
‘ম্যারাডোনাকে মৃত্যুর আগে চিকিৎসা না দিয়ে ১২ ঘণ্টা ফেলে রাখা হয়’

‘ম্যারাডোনাকে মৃত্যুর আগে চিকিৎসা না দিয়ে ১২ ঘণ্টা ফেলে রাখা হয়’

কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা গুরুতর অসুস্থ অবস্থায় অ্যাম্বুলেন্স আসতে দেরি করে এবং মারা যাওয়ার আগে চিকিৎসা না করে ফেলে রাখা হয় বলে দাবী করেছে তার বন্ধু এবং আইনজীবী । বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এমন সংবাদ প্রকাশ করেছে ডেইলি মেইল।

সংবাদে বলা হয়, ম্যারাডোনার বন্ধু ম্যাটিস মোরলা অভিযোগ করেছেন, তার অসুস্থ অবস্থায় অ্যাম্বুলেন্স প্রায় ৩০ মিনিট দেরি করে হাসপাতালে নিয়ে যায় এবং ১২ ঘণ্টা কোনো ধরণের চিকিৎসা সহায়তা দেয়া হয়নি। মাত্র দুই সপ্তাহ আগে ম্যারাডোনার ব্রেইনে সার্জারি করা হয়। তিনি এ ঘটনাকে ম্যারাডোনার ‘বোকামিমূলক অপরাধ’ আখ্যা দিয়ে এর সঠিক তদন্ত দাবি করেছেন।

ডিয়েগো ম্যারাডোনা বুধবার মৃত্যু বরণ করেন। এখন মৃত্যুর নানা আনুষ্ঠানিকতা পালন করা হচ্ছে। লাশের ময়নাতদন্তও শেষ হয়েছে। স্থানীয় সময় ২৫ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে ময়নাতদন্ত শেষ হয়। এখন শেষকৃত্যের জন্য প্রস্তুতি চলছে।

জানা যায়, ২০০০ সাল থেকেই হৃদ্‌রোগে ভুগছিলেন ম্যারাডোনা এবং ঘুমের মধ্যেই তার হৃদ্‌রোগে মৃত্যু হয়।

ম্যারাডোনাকে জীবিত অবস্থায় সর্বশেষ তার এক আত্মীয় দেখেছেন । ২৪ তারিখ রাত ১১টায় ঘুমাতে যাওয়ার সময় ম্যারাডোনাকে দেখেছিলেন তিনি। তারপর আর কারো তার সাথে দেখা হয়নি ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com