লিটনের গোল্ডেন ডাকে বাংলাদেশের শুরু - বাংলা একাত্তর লিটনের গোল্ডেন ডাকে বাংলাদেশের শুরু - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

লিটনের গোল্ডেন ডাকে বাংলাদেশের শুরু

লিটনের গোল্ডেন ডাকে বাংলাদেশের শুরু

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে নামা অস্ট্রেলিয়ার হয়ে বোলিং শুরু করেন মিচেল স্টার্ক। দ্বিতীয় বলটি কোনোক্রমে ঠেকিয়ে ১ রান নেন নাঈম। তৃতীয় বলেই বোল্ড হয়ে যান লিটন দাস। বলটি তার ব্যাট ছুঁয়ে স্টাম্পে আঘাত হানে। গোল্ডেন ডাক মেরে ফিরেন লিটন। ১ ওভার শেষে বাংলাদেশের স্কোর ১ উইকেটে ২ রান। উইকেটে এসেছেন সৌম্য সরকার।

সেমিফাইনালের আশা নিয়ে বিশ্বকাপ খেলতে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু ওমান আর পাপুয়া নিউগিনির মতো দুর্বল দুটি দলের বিপক্ষে জয় ছাড়া কিছুই জোটেনি। বরং বাজে পারফর্মেন্স, সমালোচনা আর স্কটল্যান্ডের কাছে হারের লজ্জা জুটেছে। এটি বাংলাদেশ দলের জন্য চলতি বিশ্বকাপের শেষ ম্যাচ। প্রথম চার ম্যাচেই হেরে গিয়ে সেমিফাইনালে যাওয়ার সব সম্ভাবনা শেষ হয়ে গেছে মাহমুদুল্লাহ রিয়াদের দলের। তাই আজ জয়-পরাজয় গুরুত্ব বহন করে না।

তবে আজ বাংলাদেশ জিতে গেলে অস্ট্রেলিয়ার সেমিফাইনালে ওঠার সম্ভাবনা শেষ হয়ে যাবে। অজিদের সেমিফাইনালে উঠতে হলে বাকি দুই ম্যাচেই জয় নিশ্চিত করতে হবে এবং ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচের দিকেও তাকিয়ে থাকতে হবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে গত আগস্টে মিরপুরে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজে জয় পেয়েছে বাংলাদেশ। তবে দুবাইয়ের উইকেট ভিন্ন। টুর্নামেন্টে বাংলাদেশের একের পর এক হারের সাথে যোগ হয়েছে ক্রিকেটারদের চোট পাওয়া।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com