মাশরাফির সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করবেন অপু বিশ্বাস - বাংলা একাত্তরমাশরাফির সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করবেন অপু বিশ্বাস - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

মাশরাফির সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করবেন অপু বিশ্বাস

মাশরাফির সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করবেন অপু বিশ্বাস

দুইজন দুই জগতের তারকা। একজন দেশের ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। অন্যজন ঢালিউড কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে দেখা যাবে অপু বিশ্বাসকে।

না অভিনয়ে নয়, নয় কোনো বিজ্ঞাপনের মডেল হিসবে। তবে? ক্রিকেট নিয়ে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন তারা। টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর চলছে। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও খেলাপ্রেমীদের চোখ এখন টেলিভিশনের পর্দায়। এমনকি পাড়ায় মহল্লায় চায়ের আড্ডায় চলছে টি-টুয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা।

এই আলোচনা-সমালোচনা নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আয়োজন করেছে ‘আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট’। প্রতিদিন বিকাল তিনটা থেকে চারটা পর্যন্ত চলবে আলোচনা।

এতে অংশ নেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার, সংস্কৃতি অঙ্গনের মানুষ ও ক্রিকেটপ্রেমীরা। আগামী কাল ৩ নভেম্বরের পর্বে থাকছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অপু বিশ্বাস। বর্তমানে অপু বিশ্বাস ‘প্রেম প্রিতীর বন্ধন’ সিনেমার শুটিং করছেন। এ ছাড়াও তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com