নতুন প্রেমে মজেছেন পূর্ণিমা! - বাংলা একাত্তরনতুন প্রেমে মজেছেন পূর্ণিমা! - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
নতুন প্রেমে মজেছেন পূর্ণিমা!

নতুন প্রেমে মজেছেন পূর্ণিমা!

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার চলচ্চিত্রে আগমন জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমা দিয়ে। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। মিষ্টি চেহারার এ অভিনেত্রী শুরুতেই অভিনয়ের পাশাপাশি অসাধারণ শারীরিক সৌন্দর্যের জন্যও সবার মন জয় করে নেন।

চলচ্চিত্রে দীর্ঘ সময় পার করলেও অনেক নায়িকা মুটিয়ে গেছে, কিন্তু পূর্ণিমা দিনকে দিন আরও লাস্যময়ী হয়ে উঠছেন। যদিও অভিনয়ে তেমন একটা নিয়মিত না তিনি। তবে অনেকদিন পর প্রথম বারের মতো অমিতাভ রেজার পরিচালনায় ওয়েব ফ্লিমে অভিনয় করেন তিনি। এতে নিপুন অভিনয় করে আবারও আলোচনায় আসেন তিনি।

এদিকে এই অভিনেত্রী নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমেও সচল। ছবি কিংবা ভিডিও আপলোড করে বেশ চমকে দেন ভক্তদের। ইদানিং একটু প্রেম প্রেম ভাব নিয়ে ছবি দিচ্ছেন তিনি। নিজের সুইমিং পুলে চোখ বন্ধ করে কিংবা নিজের হাসির ছবি দিয়ে ক্যাপশনে লিখছেন প্রেমের বার্তা। ছবি ক্যাপশনে লিখেছেন, ‘এই হাসির প্রেমে পড়া বারণ’, ‘না তাকবো না’, ‘কাকে যেন দেখছিলাম’,।

ছবিতে এই ধরণের ক্যাপশন দেখে এখন ভক্তের মনে প্রশ্ন জেগেছে ‘নতুন করে কি পূর্ণিমা প্রেমে পড়েছেন নাকি শুধু মজা করার জন্যই দেওয়া। যদিও এর উত্তর জানা যায়নি পূর্ণিমার কাছ থেকে। শুধু ছবি দেখেই ভক্তের গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে।উল্লেখ্য, পূর্ণিমা ১৯৮১ সালের ১১ জুলাই বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে।তার বেড়ে ওঠা ঢাকায়, পারিবারিক নাম দিলারা হানিফ ও ডাক নাম রিতা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com