বি ষের বোতল হাতে অ’নশনে প্রেমিকা, বাড়ি থেকে পালালো প্রেমিক

| আপডেট :  ৩ নভেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ নভেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ণ

ভোলার চরফ্যাশন উপজে’লার অ্যাওয়াজপুর ইউনিয়নে বিয়ের দাবিতে বি’ষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অ’নশন করছেন এক কি’শোরী। এ ঘটনায় বাড়ি থেকে পা’লিয়েছেন প্রেমিক। মঙ্গলবার (২ নভেম্বর) ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের অ্যাওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভূট্টর বাড়িতে গিয়ে ওই কি’শোরী অ’নশন শুরু করে।

অ’ভিযুক্ত প্রেমিক ওই ইউনিয়নের অ্যাওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভূট্টর ছেলে খজবুল্লাহ ওরফে আদলু (২৫)। অ্যাওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহাবুব আলম খোকন জানান, খজবুল্লাহ ওরফে আদলুর সঙ্গে নাকি ওই কি’শোরীর প্রেমের সম্পর্ক ছিল।

এ কারণে মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা থেকে বিয়ের দাবিতে একটি বি’ষের বোতল নিয়ে ওই বাড়িতে অবস্থান করছে সে। তার প্রেমিক তাকে বিয়ে না করলে সে বি’ষপান করে আত্মহ’’ত্যা করবে বলে হু’মকিও দিচ্ছে। তিনি আরও জানান, এ খবর শুনে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও চৌকিদারকে ঘটনা স্থলে পাঠিয়েছি।

ওই কি’শোরীর বাবা-মা ও আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের আসতে বলেছি। তবে রাত ১০টা পর্যন্ত তারা কেউ আসেনি।শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, আমরা কি’শোরীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা কি’শোরীকে ফেরত নেওয়ার জন্য আসছেন বলে জানিয়েছেন।