৩০ টাকা বিনিয়োগে রাজমিস্ত্রি থেকে কোটিপতি যুবক, নিরাপত্তায় চাইছেন পুলিশ - বাংলা একাত্তর ৩০ টাকা বিনিয়োগে রাজমিস্ত্রি থেকে কোটিপতি যুবক, নিরাপত্তায় চাইছেন পুলিশ - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

৩০ টাকা বিনিয়োগে রাজমিস্ত্রি থেকে কোটিপতি যুবক, নিরাপত্তায় চাইছেন পুলিশ

৩০ টাকা বিনিয়োগে রাজমিস্ত্রি থেকে কোটিপতি যুবক, নিরাপত্তায় চাইছেন পুলিশ

৩০ টাকার এক লটারিতে ভাগ্যের চাকা ঘুরল ভারতের এক দিনমজুরের। কোটি টাকার সেই লটারিতেই বদলে গেল তার ভাগ্য। লটারি জয়ের পর তার পরিবার নিরাপত্তা চেয়েছে পুলিশের কাছে। ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিনের প্রতিবেদনে বলা হয়েছে, ওই রাজমিস্ত্রির নাম সুজয় পাহান। তার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের বালুরঘাট।

সুজয়ের পরিবার সূত্রে জানা যায়, শনিবার (৩০ অক্টোবর) ৩০ টাকা দিয়ে লটারির টিকিট কিনেছিলেন সুজয়। এরপরই ওই লটারিতে এক কোটি টাকা মিলে যায়। এরপরই আতঙ্কে নিরাপত্তা চেয়ে রোববার (১ নভেম্বর) সকালে বালুরঘাট থানায় পরিবার নিয়ে হাজির হন ওই যুবক।

সুজয় পাহান বলেন, এত টাকা একসাথে লটারিতে ওঠায় নিরাপত্তার অভাব বোধ করছি। লটারি জেতার পর টিকিট নিয়ে সুষ্ঠুভাবে টাকা পাওয়া এবং রাখার জন্যই পুলিশের সাহায্য চাইছি। বালুরঘাট থানার পক্ষ থেকে ওই যুবককে এবং তার পরিবারকে নিরাপত্তা দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। পরিবারের একমাত্র আয়ের ভরসা ওই যুবক। এই লটারির টাকা পেয়ে সংসারের হাল ফেরাতে চাইছেন ওই যুবক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com