মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

অনলাইনে মোবাইল অর্ডার করে মিললো কাঠের টুকরো

অনলাইনে মোবাইল অর্ডার করে মিললো কাঠের টুকরো

অনলাইনে (ফেসবুকে) বাজারমূল্যের চেয়ে কম দামে স্যামসাং কোর এ-২ মডেলের মোবাইল ফোন বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন আবুল কালাম নামের এক ব্যক্তি। কিন্তু সেই বিজ্ঞাপন দেখে মোবাইল অর্ডার দেয়ার পরে মোবাইলের পরিবর্তে ক্রেতা পেয়েছেন কাঠের টুকরো।

ইতোমধ্যে এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজধানীর রূপনগর থানা এলাকা থেকে একজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

আবুল কালাম (৪১) নামের ওপই প্রতারককে মঙ্গলবার (২৪ নভেম্বর) আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল গণধ্যমকে বলেন, আটক আবুল কালাম ভিন্ন নামে ফেসবুকে একটি ফেক আইডি চালাতেন। আর সেই আইডি থেকে জনপ্রিয় একটি প্রতিষ্ঠানের নামে স্যামসাং কোর এ-২ মডেলের মোবাইল ফোন বাজার মূল্যের চেয়ে কম দামে বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন তিনি। তার ওই বিজ্ঞাপনের ফাঁদে পড়ে এক ব্যক্তি ৮০টি মোবাইল ফোনের অর্ডার করেন। কিন্তু ডেলিভারির সময় আবুল কালাম মোবাইল ফোন না দিয়ে কাঠের টুকরো ভর্তি মোবাইল বাক্স দিয়ে দেন।

র‍্যাব কর্মকর্তা এসময় আরও জানান, আবুল কালাম দীর্ঘদিন ধরে অনেকের কাছ থেকে অনলাইনে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। বর্তমানে তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com