প্রেম করে গোপনে বিয়ের পর অস্বীকার ছাত্রদল নেতার (ভিডিও)

| আপডেট :  ৩১ অক্টোবর ২০২১, ০৬:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ অক্টোবর ২০২১, ০৬:৪০ অপরাহ্ণ

শরীয়তপুরে স্ত্রীর স্বীকৃতি পেতে সংবাদ সম্মেলন করেছেন এক নারী (২৭)। ওই নারীর অভিযোগ, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমরান খান (৩১) তাকে প্রেম করে বিয়ে করলেও আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিচ্ছেন না। রোববার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে ১১টার দিকে শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। অভিযুক্ত ইমরান উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের দক্ষিণ কার্তিকপুর গ্রামের শাহজাহান খানের ছেলে।

সংবাদ সম্মেলনে ওই নারী অভিযোগ করে বলেন, ২০১৬ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছাত্রদল নেতা ইমরানের সঙ্গে তার পরিচয় হয়। পরে বন্ধুত্ব, এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২০ সালের ১৫ মে স্থানীয় কাজি অফিসে গিয়ে তারা গোপনে বিয়ে করেন। ওই নারী বিয়ের বিষয়টি তার পরিবারকে জানালেও ইমরান তার পরিবারকে জানাননি। বিয়ের পর ইমরানের সঙ্গে ওই নারীর গোপনে যোগাযোগ ও সম্পর্ক চলতে থাকে।

এভাবে এক বছর হয়ে গেলেও আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান করে স্ত্রীর স্বীকৃতি না দেওয়ায় চাপ প্রয়োগ করেন ওই নারী। ইমরান বিষয়টি নিয়ে টালবাহানা শুরু করেন। এক পর্যায়ে ওই নারীকে অস্বীকার করেন ইমরান। ওই নারীর ভাষ্য, ‘ইসলাম ধর্মের রীতি অনুযায়ী কাজির মাধ্যমে গোপনে ইমরান আমাকে বিয়ে করেছে। বিয়ের পর তার ভাইকে ইতালি পাঠাবে বলে আমার কাছ থেকে দুই ধাপে পাঁচ লাখ টাকা নিয়েছে। তার কথায় এক বছর বিয়ের বিষয়টি গোপন রাখি।

আমি স্ত্রী হিসেবে তার বাড়িতে থাকতে চাওয়ার পর থেকে সে আমাকে অস্বীকার করছে। বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও ইমরানের এলাকার নেতাদের বিষয়টি জানালে তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না। স্ত্রীর মর্যাদা পেতে আমি থানায় ইমরানের বিরুদ্ধে মামলা করবো।’ এ বিষয়ে ভেদরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমরান খান মোবাইল ফোনে জাগো নিউজকে বলেন, ‘আমি তাকে বিয়ে করেছি ঠিক আছে। তার চরিত্র খারাপ তাই তার সঙ্গে সংসার করা সম্ভব নয়।’

রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বিপ্লব সিকদার বলেন, ওই নারী বিষয়টি আমাকে মোবাইল ফোনে জানিয়েছেন। তবে তিনি পরিষদে আসননি। দুই পরিবার আমার কাছে এলে ব্যাপারটি দেখবো। সুত্রঃ জাগো নিউজ