এবার ক্ষেপেছেন লিটনের স্ত্রী - বাংলা একাত্তর এবার ক্ষেপেছেন লিটনের স্ত্রী - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

এবার ক্ষেপেছেন লিটনের স্ত্রী

এবার ক্ষেপেছেন লিটনের স্ত্রী

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে এখনও জয়ের দেখা পায়নি বাংলাদেশ। টানা হারের কারণ খুঁজতে গিয়ে কম জল ঘোলা হয়নি। পরিস্থিতি সামাল দিতে গিয়ে দেওয়া মন্তব্যের জেরে সমালোচিত হচ্ছেন দলের সিনিয়র ক্রিকেটাররা।

খেলোয়ার, সাবেক খেলোয়ার, কোচ, বিসিবি কর্মকর্তারা লিপ্ত হয়েছেন একে অন্যের দোষ খোঁজায়। এমনকি পরিস্থিতি গড়িয়েছে পরিবারের সদস্যদের মধ্যেও। এরই মধ্যে দেশের সোশ্যাল মিডিয়াজুড়ে লিটনকে নিয়ে ট্রলড হয়। ব্যাঙ্গাত্মক মিমে ভরে যায় ফেসবুক। সেই রেশ দেখা গেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচের আগেও। লিটন ক্যারিবীয়দের বিপক্ষে কত কম রানে আউট হতে পারেন, তা নিয়ে চলেছে হাস্যরসাত্মক স্ট্যাটাস, মিম। তবে এই ট্রেন্ডে সীমানা অতিক্রম করে ফেলেছে দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা।

তবে বাংলাদেশ দলের ওপেনার লিটন দাসকে নিয়ে সমালোচনাকারীদের বিরুদ্ধে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। এ ছাড়া লিটন দাসের মাঠের পারফরম্যান্স নিয়ে এমন বিজ্ঞাপনী প্রচারণায় মনক্ষুণ্ণ হয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা।

শুক্রবার রাতে ফেসবুকে সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মেম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে।

এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছিঃ ছিঃ কি লজ্জার ব্যাপার এটা!!!’

প্রসঙ্গত, বিশ্বকাপে ব্যর্থতায় মোড়ানো লিটনের ইনিংসগুলো নিয়ে তুমুল সমালোচনা হয়েছে। এর মধ্যে শ্রীলংকার ম্যাচে লিটনের গুরুত্বপূর্ণ ক্যাচ মিস নিয়েই সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে। বাংলাদেশের দর্শকরা মনে করেন ওই দুটি ক্যাচ মিস করেই মূলত বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com