তদন্তে গিয়ে নারীর সঙ্গে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ

| আপডেট :  ৩০ অক্টোবর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ অক্টোবর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ণ

শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধার জে’লার সুন্দরগঞ্জ উপজে’লার ছড়ারপাতা গ্রামে পারিবারিক মা’মলার এক বা’দীর সঙ্গে আ’পত্তিকর অবস্থায় স্থানীয়দের হাতে আ’টক হয়েছেন তোফাজ্জল হোসেন নামে এক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। আ’টক এএসআই তোফাজ্জল হোসেন (৩৮) উপজে’লার কঞ্চিবাড়ি পুলিশ ত’দন্ত কেন্দ্রে কর্মরত রয়েছেন।

জানা যায়, রাতে ওই এএসআই ছড়ারপাতা গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে আসেন। পরে গোয়ালঘরে আ’পত্তিকর অবস্থায় ওই বাড়ির এক নারীর সঙ্গে তাকে দেখে ফে’লেন প্রতিবেশী। বি’ষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা তোফাজ্জলকে আ’টক করে বাড়ির উঠানের একটি আম গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁ’ধে রাখে। পরে খবর দেয়া হয় পুলিশে।

খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কঞ্চিবাড়ি পুলিশ ত’দন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে যান। এক প্রতিবেশী জানান, কিছুদিন আগে ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বি’রোধ দেখা দেয়। পরে ওই নারী বা’দী হয়ে থানায় মা’মলা করেন ভাসুরের বি’রুদ্ধে। ওই মা’মলাটির ত’দন্তভার পড়ে এএসআই তোফাজ্জল হোসেনের কাছে। পরবর্তীতে ত’দন্তে গিয়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে সখ্যতা গড়ে তোলেন তিনি।

এদিকে ওই নারীর দাবি, তোফাজ্জল হোসেনের সঙ্গে তার কোনো সখ্য বা প্রেমঘটিত কোনো বি’ষয় নেই। পূর্ব পরিচিতির কারণে তাকে বাসায় দাওয়াত করেছিলেন তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কঞ্চিবাড়ি পুলিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ মানষ রঞ্জন। তিনি বলেন, আমরা খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান বলেন, অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত শেষে বিস্তারিত জানানো হবে। সত্যতা পাওয়া গেলে তোফাজ্জলের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।