বাবা হাঁরা মেহজাবীনের মাথায় হাত বুলিয়ে যে সান্ত্বনা দিলেন জেমস

| আপডেট :  ৩০ অক্টোবর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ অক্টোবর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ

গত ২৪ অক্টোবর এর ঘটনা। জেমস কে দেখতে এসেছে এক কিশোরী। তার বাবা ছিলেন জেমসের ভীষণ ভক্ত। বাবা মারা যাওয়ার পর থেকে জেমসের সাথে দেখা করার জন্য ব্যাকুল হয়েছিল আফসারা মেহজাবীন। মেয়েটির বাসা মালিবাগ। সে এসএসসি পরীক্ষার্থী। গত বছর তার বাবা মারা যান। তখন থেকে জেমসকেই বাবা বাবা বলে ডাকে কিশোরী মেহজাবীন। উঠতে-বসতে যার মুখে ছিল জেমস, তার মেয়ে স্বাভাবিকভাবেই জেমস অনুরাগী হবে।

তার মা-ও একজন ব্যান্ড ভক্ত। মেহজাবীনের মা জেমসের সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হন। জেমস পুরো বিষয়টি মনোযোগ দিয়ে শোনেন এবং মেহজাবীনের সঙ্গে দেখা করতে রাজি হন। জেমসের সঙ্গে মেহজাবীন ছবিগুলো তুলতে চাননি। দূর থেকে তার মা ছবিগুলো তুলে রাখেন বলে জানা যায়। পুরো বিষয়টি তুলে ধরেন রনি আনাম নামের এক তরুণ। যিনি ব্যান্ড সংগীতের একটি ফেসবুক পেইজ নিয়ন্ত্রণ করেন।

রনির ভাষ্য, মেহজাবীনের বাবা মারা যাওয়ার পর জেমসকে বাবার চোখে দেখেন, বাবা বলেও ডাকেন।জেমসকে দেখার পর যেন থরথর করে কাঁপছিল মেহজাবীন। কারণ, জেমসকে সত্যিই সে এত কাছ থেকে দেখবে ভাবতেও পারেনি। জেমসের সঙ্গে কথা বলেন তিনি।

মেহজাবীন জেমসকে বারবার বোঝাতে চেয়েছিল, তার বাবার মতো জেমসের ভক্ত পৃথিবীতে আর একটাও হবে না। অনবরত কেঁদে যাওয়া কিশোরীর মাথায় হাত বুলিয়ে সান্ত্বনা দিয়েছিলেন জেমস। তিনি বলেছিলেন, ‘মা, ঠিকমতো লেখাপড়া করবি।’ এ সময় জেমসের পা ছুঁয়ে সালাম করেন মেহজাবীন।

রনি জানান- মেহজাবীনের স্বপ্ন, জেমস যেন তাকে মেয়ের স্বীকৃতি দেন। সে আরও একটা ইচ্ছার কথা প্রকাশ করেন। তার ইচ্ছে, জেমসের আগে যেন তার মৃত্যু হয়। আর মৃত্যুর আগে জেমসের কাছে তার সব মনের কথা বলে যেতে চান মেহজাবীন।