জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করে যা বললেন জয়া আহসান - বাংলা একাত্তর জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করে যা বললেন জয়া আহসান - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করে যা বললেন জয়া আহসান

জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করে যা বললেন জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। এখন তাকে পাওয়া যাবে ইউটিউবেও। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জয়া তার ইউটিউবে আসার কথা জানান। একই সঙ্গে ইউটিউব চ্যানেলের লিংক দিয়ে তা সাবস্ক্রাইব করার অনুরোধ করেন। তবে জয়ার ইউটিউব লিংকে কোনো ভিডিও নেই।

তিনি লিখেছেন, ‘আমি ভিডিও প্রকাশ করব, যদি চ্যানেলটির সাবস্ক্রাইবার ১ হাজার (ওয়ান কে) হয়।’ এদিকে ভেরিফায়েড ফেসবুক পেজে জয়া নিজের একটি ছবি পোস্ট করে ইউটিউবে আসার ঘোষণা দিয়েছেন। যে ছবিটি তিনি পোস্ট করেছেন সেটি তুলেছেন দেশের সংগীতাঙ্গনের সুপারস্টার জেমস।

ক্যাপশনে লিখেছেন, ‘এত সুন্দর করে ছবিটি তোলার জন্য ধন্যবাদ নগরবাউল জেমস ভাই।’ এর আগেও জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করেছেন জয়া। প্রসঙ্গত, জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা- দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে।

কেউ কেউ মনে করেন- জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে, এ জন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার ভক্ত-অনুরাগীরা। সোনালি ছায়ার আভায় জ্বলজ্বল করছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com