পুলিশের নিয়োগ পরীক্ষা চলাকালীন মাঠেই তরুণের মৃ ত্যু - বাংলা একাত্তর পুলিশের নিয়োগ পরীক্ষা চলাকালীন মাঠেই তরুণের মৃ ত্যু - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

পুলিশের নিয়োগ পরীক্ষা চলাকালীন মাঠেই তরুণের মৃ ত্যু

পুলিশের নিয়োগ পরীক্ষা চলাকালীন মাঠেই তরুণের মৃ ত্যু

পুলিশ হওয়ার স্বপ্ন পূরণ হলো না গাজীপুরের ফাহিম চৌধুরীর (২০)। শা’রীরিক পরীক্ষা দিতে এসে মাঠেই মা’রা গেলেন তিনি। শুক্রবার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে গাজীপুর পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে শা’রীরিক পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে। ফাহিম গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার উত্তর খাইলকুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গাজীপুর জে’লা পুলিশ লাইনস মাঠে কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নেন ফাহিম চৌধুরী। শা’রীরিক পরীক্ষা চলাকালে তিনি টেলিকম টাওয়ারের পাশে গিয়ে দাঁড়ান। এসময় সেখানেই হঠাৎ অ’সুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে উ’দ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ফাহিমকে মৃ’ত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, পুলিশ লাইনস মাঠে টেলিকম টাওয়ারে হেলান দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন ফাহিম। গাজীপুর জে’লা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রা’ইম) মো. সানোয়ার হোসেন বলেন, কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নিতে আসেন ফাহিম চৌধুরী। এক পর্যায়ে তিনি অ’সুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃ’ত ঘোষণা করেন। তবে চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছেন, ফাহিম বিদ্যুৎস্পৃষ্ট হননি।

তিনি বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার কথা উঠলে পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান দিয়ে পরীক্ষা করা হয়েছে। ওই টাওয়ারে কোনো বিদ্যুৎ ছিল না বলে তারা জানিয়েছেন। তবে ম’য়নাত’দন্তে প্রকৃত ঘটনা জানা যাবে। শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, তাকে মৃ’ত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ম’য়নাত’দন্তের রিপোর্ট হাতে পেলে মৃ’ত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com