আরিয়ানের মুক্তিতে যা বললেন বোন সুহানা - বাংলা একাত্তরআরিয়ানের মুক্তিতে যা বললেন বোন সুহানা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

আরিয়ানের মুক্তিতে যা বললেন বোন সুহানা

আরিয়ানের মুক্তিতে যা বললেন বোন সুহানা

আরিয়ানের জা’মিনের পর প্রথম প্রতিক্রিয়া এলো খান পরিবার থেকে। আদুরে পোস্ট সুহা’না খানের। তিন সপ্তাহ ধরে প্রহর গুনছিল খান পরিবার। নেপথ্যের আড়ালে থেকেই ছেলের জন্য লড়ছিলেন শাহরুখ, আরিয়ানের জা’মিনের জন্য মানত করেছিলেন গৌরী। অন্যদিকে পরিবারের চিন্তায় রাতের ঘুম উড়ে গিয়েছিল বোন সুহা’নার।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) হাইকোর্ট থেকে আরিয়ানের জা’মিন মঞ্জুর করার পর প্রথম প্রতিক্রিয়া জানিয়েছে পরিবার থেকে। আরিয়ানের জন্য মন ছোঁয়া পোস্ট দিয়েছেন বোন সুহা’না খান। ২১ বছর বয়সী শাহরুখ খানের কন্যা সামাজিক যোগাযোগমাধ্যমে সাদা-কালো ছবি পোস্ট করেন তাদের ছোট বেলার। সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহা’না। ছবিতে ছোট সুহা’নার সঙ্গে খু’নসুটি করতে দেখা গিয়েছে ছোট্ট আরিয়ানকে। আর দুই স’ন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন।

এই মিষ্টি ছবির ক্যাপশনে সুহা’না লিখেছেন ‘আই লাভ ইউ’। ভাই-বোনের এই ভালোবাসায় মুগ্ধ সুহা’নার প্রিয়জনেরা। পরিচিতরা ভালোবাসা জানিয়েছেন এই ছবির মন্তব্য বাক্সে। আরিয়ানের নাম মা’দককাণ্ডে জড়ানোর পর দ্বিতীয়বার সামাজিক মাধ্যমে পোস্ট করলেন সুহা’না। এর আগে গত ৮ই অক্টোবর মায়ের জন্ম’দিনে শুভেচ্ছা জানিয়েছিলেন শাহরুখ-কন্যা।

নিশ্চিতভাবেই বলা যায় আরিয়ানের জা’মিনের খবরে ২৬ দিন পর স্বস্তিতে শাহরুখ-গৌরী। তবে জা’মিন পেলেও আজ শুক্রবার (২৯ অক্টোবর) জা’মিনের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জে’লের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিক থাকলে হয়তো আজ নয়তো আগামীকাল শনিবার (৩০ অক্টোবর) মান্নাতে ফিরবেন আরিয়ান খান। শাহরুখ ভক্তরা বলছেন, যদি শুক্রবার আরিয়ান জে’ল থেকে মুক্তি পেয়েই যায়, তাহলে শাহরুখ খান তার জীবনের শ্রেষ্ঠ সিনেমা মুক্তি দিচ্ছেন। তাই আপতত তার ঘরে ফেরার অপেক্ষায় মান্নাতের সবাই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com