৫ বছরের ছোট ভিকিকে বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড! অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা - বাংলা একাত্তর ৫ বছরের ছোট ভিকিকে বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড! অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

৫ বছরের ছোট ভিকিকে বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড! অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

৫ বছরের ছোট ভিকিকে বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড! অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

বলিউড জুড়ে ছড়িয়ে পড়েছে বিয়ের সানাইয়ের সুর! সৌজন্যে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। তাদের চার হাত এক হওয়ার খবরে উত্তাল মায়ানগরী। সেই গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং। ‘সূর্যবংশী’-র অভিনেত্রী জানিয়েছেন, খবরটাই ভুয়া। এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি।

তা হলে আচমকা তার বিয়ে নিয়ে এত মাতামাতি কেন? জবাবে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি। শুধু ক্যাটরিনাই নন, তার ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তিরও দাবি— বিয়ের খবর স্রেফ গুজব।

নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি বলেছেন, এই খবর সম্পূর্ণ ভুল। ওরা দু’জন এমন কোনো পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানীং অভ্যাসে পরিণত হয়েছে। ভিকি-ক্যাটরিনার প্রেমের রটনা বলিউডে নতুন কিছু নয়। আগস্ট মাসেই বাগদান হয়েছিল তাদের।

এমনই দাবি করেছিল মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম। এখানেই থেমে থাকেনি চর্চা। বিয়েতে পোশাক শিল্পী সব্যসাচী মুখার্জির লেহঙ্গায় সেজে উঠবেন ক্যাটরিনা। বিলাসবহুল প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে তাদের— এমন গুঞ্জন ছড়িয়েছে নতুন করে। ক্যাটরিনার মন্তব্যে কিছুটা মিলিয়ে গেল সেই উত্তেজনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com