মধ্যরাতে স্ত্রীর মোবাইলে বসের এসএমএস, অতঃপর… - বাংলা একাত্তরমধ্যরাতে স্ত্রীর মোবাইলে বসের এসএমএস, অতঃপর… - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

মধ্যরাতে স্ত্রীর মোবাইলে বসের এসএমএস, অতঃপর…

মধ্যরাতে স্ত্রীর মোবাইলে বসের এসএমএস, অতঃপর…

ফাইল ছবি

রাত ৩টার দিকে স্ত্রীর মোবাইলে একটি এসএমএস আসে। মোবাইল হাতে নিয়ে দেখেন এসএমএসটি তার বস পাঠিয়েছেন। বিব্রতকর ওই এসএমএসটি পাওয়ার পর থেকে ভদ্রলোক উদ্বিগ্ন হয়ে আছেন এবং তিনি চাচ্ছেন এমনটা যেন আর না হয়। পরিচয় প্রকাশ না করার শর্তে ওই ব্যক্তি বলেছেন, তিনি জানেন স্ত্রীর মোবাইলে তার হাত দেওয়া ঠিক হয়নি। কিন্তু মধ্যরাতে কে এসএমএস পাঠিয়েছে তা দেখতে উদগ্রীব ছিলেন। পরে তিনি দেখেন স্ত্রীর বস স্ত্রীকে বাজে একটি এসএমএস পাঠিয়েছেন। সেখানে বস লিখেছেন, তিনি তাকে (স্ত্রী) জড়িয়ে রাখতে চান। এটা দেখার পর থেকে তিনি এখন উদ্বিগ্ন হয়ে আছেন। খবর দ্য ডেইলি মিরর অনলাইনের।

তিনি বলেন, তিনি তাদের এই যোগাযোগ বন্ধ করতে চান এবং তিনি সন্দেহ করছেন বসের সঙ্গে স্ত্রীর এই এসএমএসের চেয়ে বেশি কিছু চলছে। কারণ তিনি যখন স্ত্রীকে এসএমএসের ব্যাপারে জিজ্ঞাসা করেছেন তিনি তখন মিথ্যা বলেছেন।

যুক্তরাষ্ট্রের নিউজ অ্যাগ্রিগেটর রেডিটকে ওই ব্যক্তিকে বলেন, গতবছর আমার স্ত্রী নতুন একটি চাকরি পায়। সে খুব পরিশ্রম করতেছিল এবং দীর্ঘ সময় কাজ করতেছে। তাই ছেলেমেয়েদের দেখাশোনা আমিই করছি। আমি জানি গত কয়েক সপ্তাহ ধরে সে তার বসের সঙ্গে এসএমএস আদান-প্রদান করছে। সম্প্রতি আমাদের সম্পর্ক জটিল হয়ে উঠছে। সন্দেহ করছি বসের সঙ্গে কিছু একটা হচ্ছে। আমি জানি সম্মতি না নিয়ে তার মোবাইল ধরা আমার ঠিক হয়নি। কিন্তু আমি তা করেছি।

তিনি আরো বলেন, রাতে বস তাকে (স্ত্রীকে) শুভ রাত্রি জানায়, জড়িয়ে ধরার ইচ্ছা প্রকাশ করাসহ আরও বিভিন্ন এসএমএস পাঠায়। যদিও সে এসব অস্বীকার করেছে। আমি জানি সে প্রতারণা করছে না। কিন্তু সে সত্যটাও বলছে না। এমনকি এটা শারীরিক সম্পর্কেরও কিছু না, কিন্তু তার বসের ব্যাপারে আমার খুব রাগ হচ্ছে।

তিনি রেডিটের কাছে পরামর্শ চেয়েছেন তিনি কি এই ব্যাপারে স্ত্রীর সঙ্গে কথা বলবেন, নাকি বসের স্ত্রীর সঙ্গে আলোচনা করবেন? রেডিটের এক ব্যবহারকারী তাকে উপদেশ দিয়ে বলেছেন, আপনার স্ত্রী হয়রানির শিকার হচ্ছে। তিনি সম্ভবত প্রতারণা করছেন না কিন্তু তিনি সমঝোতা করে চলছেন। পরিবারকে সহায়তা করতে তিনি চাকরিটা হারাতে চাচ্ছেন না। আপনি তাকে সমর্থন করুন। একসঙ্গে আলোচনা করুন। আপনারা একে অন্যকে সহযোগিতা করলে আপনাদের বিয়েটা মজবুত হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com