স্কুলে ডেকে এনে সহকারী শিক্ষিকাকে ধ’ র্ষণ ও ভিডিও করলেন প্রধান শিক্ষক - বাংলা একাত্তরস্কুলে ডেকে এনে সহকারী শিক্ষিকাকে ধ’ র্ষণ ও ভিডিও করলেন প্রধান শিক্ষক - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

স্কুলে ডেকে এনে সহকারী শিক্ষিকাকে ধ’ র্ষণ ও ভিডিও করলেন প্রধান শিক্ষক

স্কুলে ডেকে এনে সহকারী শিক্ষিকাকে ধ’ র্ষণ ও ভিডিও করলেন প্রধান শিক্ষক

গাজীপুরে একটি বেস’রকারি স্কুলের সহকারী শিক্ষিকাকে ধ”ণ ও ভিডিও ধারণ করা মা’মলায় প্রধান শিক্ষককে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে টাঙ্গাইলের মির্জাপুর উপজে’লার ওয়ার্শী ইউনিয়ন পাইকপাড়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতার ৪০ বছর বয়সী সাদেকুল ইসলাম সেলিম মির্জাপুরে সৃজনশীল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন জানান, সহকারী শিক্ষিকাকে ধ”ণের আ’সামি প্রধান শিক্ষক সেলিমকে মির্জাপুর থেকে গ্রে’ফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে গাজীপুর জে’লা আ’দালতে পাঠানো হয়। পরে তাকে কা’রাগারে পাঠানোর নির্দেশ দেয় আ’দালত।

২৭ জুন বিকেল ৩টার দিকে স্কুলের অ্যাসাইনমেন্ট জমা নেয়ার কথা বলে ওই শিক্ষিকাকে ধ”ণ ও গো’পনে ভিডিও ধারণ করেন সেলিম। পরে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে একাধিকবার ধ”ণ করেন। এ ঘটনায় ১ অক্টোবর জয়দেবপুর থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা করেন ভু’ক্তভোগী শিক্ষিকা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com