অস্ট্রেলিয়ার কারাগারেই আরেক বন্দিকে কোপালেন সেই বাংলাদেশি সোমা - বাংলা একাত্তরঅস্ট্রেলিয়ার কারাগারেই আরেক বন্দিকে কোপালেন সেই বাংলাদেশি সোমা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার কারাগারেই আরেক বন্দিকে কোপালেন সেই বাংলাদেশি সোমা

অস্ট্রেলিয়ার কারাগারেই আরেক বন্দিকে কোপালেন সেই বাংলাদেশি সোমা

অস্ট্রেলিয়ার যাওয়ার নয়দিনের মাথায়ই বাড়ির মালিককে ছুরিকাঘাত করেছিলেন বাংলাদেশী নারী মোমেনা সোমা। আর সেই অপরাধে বর্তমানে অস্ট্রেলিয়ার কারাগারে ৪২ বছরের কারাভোগ করছেন তিনি। কিন্তু এই বন্দিকালীন সময়েই আবারও একই অপরাধ করেছেন মোমেনা।

এবার কারাগারে বসেই সোমা আরেক নারী বন্দিকে কুপিয়েছেন বলে জানিয়েছে অস্ট্রেলিয়ান গণমাধ্যম দ্য অস্ট্রেলিয়ান ডট কম।

দ্য অস্ট্রেলিয়ান এবং ব্রিটেনের ডেইলি মেইল তাদের প্রতিবেদনে জানায়, গত ৩০ অক্টোবর অস্ট্রেলিয়ার রেইভেনহল জেলে তিনি সহবন্দিকে কুপিয়ে জখম করেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। ওই বন্দিও সোমার সমবয়সী। এ ঘটনায় ভিডিও ট্রায়ালের মাধ্যমে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সোমাকে অভিযুক্ত করা হয়েছে এবং সামনের বছর মার্চে আবার তাকে আদালতে তোলা হবে।

এ বিষয়ে ম্যাজিস্ট্রেট ক্যারলিন বার্নসাইড জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে শুনানির জন্য কমপক্ষে ১ বছর অপেক্ষা করতে হতে পারে।

প্রসঙ্গত, মোমেনা সোমার বাড়ি বাংলাদেশের নারায়ণগঞ্জে।ঢাকার মাস্টার মাইন্ড স্কুল থেকে ‘ও’ এবং ‘এ’ লেবেল শেষ করে মোমেনা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে পড়াশোনা শেষ করেন এবং উচ্চশিক্ষার উদ্দেশ্যে
২০১৮ সালের ১ ফেব্রুয়ারি স্টুডেন্ট ভিসায় অস্ট্রেলিয়ায় যান। কিন্তু অস্ট্রেলিয়ার যাওয়ার নয় দিনের মাথায় তিনি মেলবোর্নে রজার সিংগারাভেলু নামের এক ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে ছুরি নিয়ে হামলা চালান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com