এবার আর রাখঢাক নয়, যশের হাতে আদর করে কাশ্মীরে প্রেমে মত্ত নুসরাত - বাংলা একাত্তরএবার আর রাখঢাক নয়, যশের হাতে আদর করে কাশ্মীরে প্রেমে মত্ত নুসরাত - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০১ অপরাহ্ন

এবার আর রাখঢাক নয়, যশের হাতে আদর করে কাশ্মীরে প্রেমে মত্ত নুসরাত

এবার আর রাখঢাক নয়, যশের হাতে আদর করে কাশ্মীরে প্রেমে মত্ত নুসরাত

ভূস্বর্গেই প্রথম বার প্রেমের ফ্রেমে বন্দি দু’জনে! যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। কাশ্মীরে গিয়ে প্রকাশ্যে ভালবাসার উদ্‌যাপনে মেতেছেন ঈশানের বাবা-মা। বুধবার প্রথম একসঙ্গে ফ্রেমবন্দি হলেন তাঁরা। যদিও আংশিক ভাবে। হাতে হাত রেখে ভিডিয়ো তুললেন ‘যশরত’।

হাতের ছোঁয়া নয় শুধু। স্বামীর হাতে হাত বুলিয়ে আদর এঁকে দিলেন নুসরত। যশ-ঘরণীর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি নিয়ে হইচই জুড়েছেন অনুরাগীরা। ভিডিয়োয় স্পষ্ট— একটি শিকারায় বসে রয়েছেন দু’জনে। নেপথ্যে আমির খান এবং কাজলের ‘ফনা’ ছবির ‘মেরে হাত মেঁ’ গান।

নুসরত-যশের সোহাগে তাল মিলিয়েই যেন বইছে ডাল লেকের জল। ভিডিয়োর পাশে লেখা, ‘দু’জনে’। পাশে যশের নাম উল্লেখ করা রয়েছে। এনা সাহা এবং যশ দাশগুপ্ত

অভিনীত শিলাদিত্য মৌলিকের ছবি ‘চিনে বাদাম’-এর শ্যুটিং শুরু হয়েছে কাশ্মীরে। কিন্তু ভূস্বর্গে বেড়াতে যাওয়ার এমন সুযোগ কে ছাড়ে! তাই যশের সঙ্গী হয়েছেন স্ত্রী নুসরতও। কাজ এবং মধুচন্দ্রিমা— যাকে বলে এক ঢিলে দুই পাখি!

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com