পাকিস্তানের কাছে হেরে র‌্যাঙ্কিংয়ে পতন কোহলীর, শীর্ষে সাকিব আল হাসান - বাংলা একাত্তর পাকিস্তানের কাছে হেরে র‌্যাঙ্কিংয়ে পতন কোহলীর, শীর্ষে সাকিব আল হাসান - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

পাকিস্তানের কাছে হেরে র‌্যাঙ্কিংয়ে পতন কোহলীর, শীর্ষে সাকিব আল হাসান

পাকিস্তানের কাছে হেরে র‌্যাঙ্কিংয়ে পতন কোহলীর, শীর্ষে সাকিব আল হাসান

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত অর্ধশতরান করেছিলেন। তাতে অবশ্য দলের হার বাঁচেনি। কিন্তু বিরাট কোহলীর সেই ইনিংস প্রশংসা কুড়িয়েছিল। তা সত্ত্বেও টি-টোয়েন্টি ক্রমতালিকায় পতন হল কোহলীর। ব্যাটারদের তালিকায় এক ধাপ নেমে পঞ্চম স্থানে এলেন তিনি।

পতন হয়েছে ভারতের আর এক ক্রিকেটার কেএল রাহুলের। তিনি পাকিস্তানের বিরুদ্ধে শাহিন আফ্রিদির দুরন্ত বলে শুরুতেই ফিরে যান। তালিকায় দু’ধাপ নেমে তিনি এখন অষ্টম স্থানে। তবে টি-টোয়েন্টিতে ব্যাটারদের তালিকায় শীর্ষস্থান দখলের দিকে ক্রমশ এগিয়ে যাচ্ছেন পাকিস্তানের বাবর আজম। শীর্ষে থাকা দাভিদ মালানের থেকে মাত্র ১১ রেটিং পয়েন্ট কম রয়েছে তাঁর (৮২০)।

তবে মহম্মদ রিজওয়ানের পতন দেখে অনেকেই অবাক। রান তাড়া করতে নেমে ভারতের বিরুদ্ধে অপরাজিত ৭৯ রান করা সত্ত্বেও তিনি এক ধাপে নেমে চারে চলে গিয়েছেন। তিনে উঠে এসেছেন দক্ষিণ আফ্রিকার এডেন মার্করাম।

অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে ফিরলেন বাংলাদেশের শাকিব আল-হাসান। আফগানিস্তানের মহম্মদ নবিকে টপকে গেলেন তিনি। যোগ্যতা অর্জন পর্ব মিলিয়ে এই মুহূর্তে এ বারের বিশ্বকাপের সব থেকে বেশি উইকেট সংগ্রাহক তিনিই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com