কা’রাগার থেকে বের হয়েই সাত সকালে মাকে কু’পিয়ে হ’ ত্যা - বাংলা একাত্তর কা’রাগার থেকে বের হয়েই সাত সকালে মাকে কু’পিয়ে হ’ ত্যা - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

কা’রাগার থেকে বের হয়েই সাত সকালে মাকে কু’পিয়ে হ’ ত্যা

কা’রাগার থেকে বের হয়েই সাত সকালে মাকে কু’পিয়ে হ’ ত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে মা মনোয়ারা বেগমকে (৬৫) কু’পিয়ে হ’’ত্যা করেছেন ছেলে মমিন দেওয়ান (৪২)।বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজে’লার পশ্চিম বড়ালী দেওয়ান বাড়িতে গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, মমিন মা’নসিক প্রতিব’ন্ধী। এ ঘটনায় ছেলে মমিনকে আ’টক করেছে পুলিশ। নি’হত মনোয়ারা ওই বাড়ির মৃ’ত আবদুল হাশেমের স্ত্রী।

পুলিশ জানায়, মা’নসিক রো’গী মমিন এর আগে একটি হ’’ত্যা মা’মলায় জে’লেহাজতে ছিলেন। তিন মাস আগে তিনি জা’মিন পান। তারপর থেকে তার মা ও ভাগনিকে মা’রধর করাসহ মে’রে ফেলার হু’মকি দিতে থাকেন।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে মমিন হঠাৎ উত্তেজিত হয়ে ঘরে থাকা দা দিয়ে কু’পিয়ে তিনি তার মাকে হ’’ত্যা করেন এবং বাড়ি থেকে পালিয়ে যান। পরে তাকে আ’টক করতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন ফরিদগঞ্জ থানার ওসি। পোস্ট করার কিছুক্ষণ পরই পৌর এলাকার ভাটেরগাঁও গ্রামে তাকে দেখতে পেয়ে স্থানীয় জনতা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আ’টক করে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্ম’দ শহীদ হোসেন জানান, মনোয়ারা বেগমের ম’রদেহ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য চাঁদপুর হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com