ভারতকে হারানোর পর নতুন বিতর্কে বাবর আজম: আনন্দবাজার পত্রিকা - বাংলা একাত্তরভারতকে হারানোর পর নতুন বিতর্কে বাবর আজম: আনন্দবাজার পত্রিকা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

ভারতকে হারানোর পর নতুন বিতর্কে বাবর আজম: আনন্দবাজার পত্রিকা

ভারতকে হারানোর পর নতুন বিতর্কে বাবর আজম: আনন্দবাজার পত্রিকা

ভারতকে প্রথম বার বিশ্বকাপের মঞ্চে হারিয়ে শিরোনামে বাবর আজম। কিন্তু তার মাঝেই বিতর্কে জড়ালেন তিনি। সংবাদ মাধ্যমের কাছে হামিদা মুখতার নামে এক মহিলার দাবি, বাবর তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে সহবাস করেছেন।

হামিদার দাবি তিনি বাবরের প্রেমিকা। সংবাদ মাধ্যমের কাছে তিনি দাবি করেন, পাকিস্তানের অধিনায়ক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন। শুধু তাই নয়, হামিদার দাবি তিনি বাবরের সন্তানের মা হতে চলেছিলেন। বাবরের বিরুদ্ধে মামলাও করেছেন হামিদা।

তবে এটাই প্রথম বার নয়। আগেও বাবরের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন হামিদা। তাঁর দাবি, বাবরের পরিবার ২০ লক্ষ টাকা দিয়ে তাঁর মুখ বন্ধ করতেও চেয়েছিল। হামিদা জানিয়েছেন, তিনি এবং বাবর একসঙ্গে পড়াশোনা করেছিলেন। লাহোর হাই কোর্টে হামিদা মামলা করার পর তাঁর মুখ বন্ধ করার চেষ্টা করা হয়েছিল বলে দাবি।

হামিদার দাবি তাঁর সন্তানকে নিজের বলে মানতে রাজি ছিলেন না বাবর। ২০১১ সালে বাবরের জন্য ঘর ছাড়েন বলেই জানিয়েছেন হামিদা। সেই সময় তাঁকে নিয়ে এক বন্ধুর বাড়িতে ছিলেন বাবর। বাড়ি থেকে দুই লক্ষ টাকার গয়না চুরি করেন বলেও জানিয়েছেন হামিদা। বাবরের জন্য ১২ লক্ষ টাকার গাড়ি বিক্রি করেছিলেন বলেই দাবি তাঁর। সূত্রঃ আনন্দ বাজার পত্রিকা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com