সংবাদ সম্মেলনে কাঁচা মাছে কামড় বসালেন সাবেক মন্ত্রী - বাংলা একাত্তরসংবাদ সম্মেলনে কাঁচা মাছে কামড় বসালেন সাবেক মন্ত্রী - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

সংবাদ সম্মেলনে কাঁচা মাছে কামড় বসালেন সাবেক মন্ত্রী

সংবাদ সম্মেলনে কাঁচা মাছে কামড় বসালেন সাবেক মন্ত্রী

করোনা মহামারিতে শ্রীলঙ্কায় কমে গেছে মাছের বিক্রি। আর মাছের বিক্রি বাড়াতে অভিনব কান্ড ঘটিয়েছেন শ্রীলঙ্কার সাবেক এক মন্ত্রী। করোনা মহামারি চললেও মাছ খাওয়া নিরাপদ এটি প্রমান করতে সবার সামনেই কাঁচা মাছে কামড় বসিয়েছেন দেশটির সাবেক মৎস মন্ত্রী দিলীপ ওয়েড়ারাচ্চি।

কলম্বোয় এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার (১৯ নভেম্বর) এই অবাক করা কাণ্ড করেছেন তিনি। এর মাধ্যমে মূলত তিনি বোঝাতে চেয়েছেন কাঁচাই যখন খাওয়া সম্ভব, তখন রান্না করে নিলে তো কোন সমস্যাই থাকবে না।

সংবাদ সম্মেলনে কাঁচা মাছে কামড় দিয়ে দিলীপ ওয়েড়ারাচ্চি বলেন, ‘আমাদের মৎস্য ব্যবসায়ীরা মাছ বিক্রি করতে পারছেন না। কারণ, দেশবাসী মাছ খেতেই চাইছে না। সেই জন্য এই মাছটা সঙ্গে এনেছি। দেখুন, এটা খেলে কোন সমস্যা নেই। প্রত্যেককে অনুরোধ জানাব, সকলে যেন আগের মতোই মাছ খান। এর থেকে করোনা সংক্রমিত হবে না।’

প্রসঙ্ত, গত মাসেই কলম্বোর সেন্ট্রাল ফিশ মার্কেটে করোনা সংক্রমণের আতঙ্ক ছড়ালে মার্কেটটি বন্ধ হয়ে যায়। ওই সময়ে মাছ খেতে রীতিমতো ভয় পাচ্ছিলেন শ্রীলঙ্কাবাসী৷ এর ফলে কমে যায় মাছের চাহিদা। আর চাহিদা না থাকায় এক ঝটকায় মাছের দাম অনেকখানি কমে যায় এমনকি নষ্ট হয় বিক্রি না হওয়া হাজার হাজার মাছ। এতে মাছ ব্যবসায়ীরা বিপুল ক্ষতির মুখে পড়েন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com