কপালে নানার চুমুতে জন্মদিনের প্রথম প্রহর শুরু পরীর - বাংলা একাত্তর কপালে নানার চুমুতে জন্মদিনের প্রথম প্রহর শুরু পরীর - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

কপালে নানার চুমুতে জন্মদিনের প্রথম প্রহর শুরু পরীর

কপালে নানার চুমুতে জন্মদিনের প্রথম প্রহর শুরু পরীর

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির জন্মদিন আজ। ২৯ বছর পেরিয়ে ৩০ বসন্তে পা দিলেন তিনি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর পরীমনির জন্ম হয়েছিল সাতক্ষীরায়। তার প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। পরীর বাবার নাম মনিরুল ইসলাম, মা সালমা সুলতানা। মাত্র তিন বছর বয়সে নায়িকা তার মাকে হারান। এরপর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে বড় হন তিনি। বর্তমানে সেই নানাই পরীর সবকিছু।

বিশেষ দিনটির প্রথম প্রহরেই নানা আশীর্বাদ নিয়ে জন্মদিন শুরু করেন পরীমনি। ২৩ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটেন পরীমনি। এ সময় পরীমনিকে পরম মমতায় কপালে চুম্বন করে আর্শীবাদ করেন শামসুল হক গাজী।

আজ সন্ধ্যায় রাজধানীর পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন পরীমনি। তার আগে বিকেলে রাজধানীর কয়েকটি এতিম খানায় সময় কাটাবেন বলে জানিয়েছেন এই নায়িকা। আজ রাত ৮টা থেকে রাজধানীর পাঁচ তারকা হোটেলে শুরু হওয়া আয়োজনের জন্য লাল ও সাদা রঙের ড্রেস কোড দিয়েছেন অতিথিদের জন্য।

পরীমনি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এর শুটিং করছেন। পাশাপাশি তার হাতে এখন বেশ কয়েকটি সিনেমা আছে। ‘গুনিন’-এর পর ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’, ‘অন্তরাল’, ‘মা’সহ আরো বেশ কিছু সিনেমার শুটিং শুরুর কথা রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com