রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৬ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্ত্রীকে খুন করলেন স্বামী

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্ত্রীকে খুন করলেন স্বামী

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছেন এক স্বামী। নৃশংস এই ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মীরনগর গ্রামে। ইতোমধ্যে হত্যাকারী স্বামী ছিদ্দিক আলী মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার (১৫ নভেম্বর) ধানী জমির ড্রেন থেকে মনোয়ারা বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ সুপারের তত্ত্বাবধানে পুলিশের একাধিক টিম হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্তে নামে এবং একপর্যায়ে সন্দেহভাজন হিসেবে নিহতের স্বামী ছিদ্দিক আলীকে আটক করে। আর এরপর ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন স্বামী।

হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়ে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, দীর্ঘদিন যাবৎ প্রতিবেশী মিষ্টার মিয়া, সালাম মিয়া গংদের সঙ্গে জমির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলছিল ছিদ্দিক আলীর। আর এর জেরেই প্রতিপক্ষকে বিপদে ফেলতে স্ত্রী মনোয়ারাকে হত্যার পরিকল্পনা করেন ছিদ্দিক এবং পরিকল্পনা অনুযায়ী ছিদ্দিক তার স্ত্রীকে শনিবার (১৪ নভেম্বর) রাত ১২টার দিকে কৌশলে জনৈক আবু লালের ধানের জমিতে নিয়ে যান। সেখানে প্রথমে তিনি দা দিয়ে স্ত্রীর গলায় আঘাত করেন এবং মনোয়ারা বেগম ড্রেনে পড়ে গেলে গলায় দা চালিয়ে মৃত্যু নিশ্চিত করেন।

পুলিশ সুপার বলেন, এ ঘটনায় নিহতের ভাই মো. খালেক মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় গত সোমবার (১৬ নভেম্বর) একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ঘাতক স্বামীর দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তার ঘর থেকে হত্যায় ব্যবহার করা দা উদ্ধার করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com