পরীমনির এক জীবন, নতুন বসন্তে নায়িকা ! (ভিডিও) - বাংলা একাত্তরপরীমনির এক জীবন, নতুন বসন্তে নায়িকা ! (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন

পরীমনির এক জীবন, নতুন বসন্তে নায়িকা ! (ভিডিও)

পরীমনির এক জীবন, নতুন বসন্তে নায়িকা ! (ভিডিও)

পরি মনি বাংলাদেশী চলচ্চিত্র জগতের একজন অভিনেত্রী এবং প্রাক্তন মডেলও। তিনি জন্মগ্রহণ করেছেন ২৪ অক্টোবর, ১৯৯২, খুলনার, সাতক্ষীরা জেলায়। তিনি মডেলিং দিয়ে তার কেরিয়ার শুরু করেছেন। তিনি ১৩ ফেব্রুয়ারী ২০১৫ এ মুক্তিপ্রাপ্ত ভালোবাসা শিমাহিনের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের সূচনা করেছিলেন। পরি মনি বাংলাদেশী অভিনেতা শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ এবং আরও অনেক সেলিব্রিটিদের সাথে কাজ করেছেন। তিনি রাওশান আরা নিপা পরিচালিত সরকারী অর্থায়নে নির্মিত চলচ্চিত্র মহুয়া সুন্দরির সহ-প্রযোজক।

অভিনেতা সাইমন সাদিকের সাথে তার প্রথম শট চলচ্চিত্র রানা প্লাজা, এটি সেন্সর বোর্ড কর্তৃক স্থগিত করে জানিয়েছিল যে এটি একটি জাতীয় বিপর্যয় এবং লোকেরা এ সম্পর্কে ভুল ধারণা পেতে পারে। অবশেষে তার ভালোবাসা শিমাহীন ১৩ ই ফেব্রুয়ারী ২০১৫ এ মুক্তি পেয়েছে।

এই চলচ্চিত্রের মাধ্যমে তিনি টিভি নাটক সিরিজকে বিদায় জানিয়েছেন এবং নিজেকে বড় পর্দায় উত্থাপন করেছেন। পরি বলেছিলেন, “আমি ভালোবাসা শিমাহীনের বড় পর্দায় পা রাখছি এবং আমি আশা করি সবাই ছবিটি পছন্দ করবে।” পোরি মনির বেশিরভাগ সিনেমাই গত ২০১৪ এবং ২০১৫ সালে তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে।

ধূমকেতু ছবিতে তিনি অভিনয় করেছিলেন। শাকিব খানের বিপরীতে she এছাড়াও তিনি কোতো শোনা কোতো আশা ছবিতে সহ-অভিনেতা বাপ্পি চৌদ্দীর সাথে কাজ করেছিলেন যা ১৩ জানুয়ারী ২০১৭ এ মুক্তি পেয়েছে। পরিমনির উচ্চতা ৫ ফুট ৫ ইন (১৬৫ সেমি) এবং ওজন ৫৩ কেজি (১১৭ পাউন্ড)। তার শারীরিক পরিমাপ ৩৪-২৫-৩৪ ইঞ্চি। পোরি মনি ব্রা সাইজ ৩৪ বি, কোমরের সাইজ 25 ইঞ্চি এবং হিপ সাইজ ৩৪ ইঞ্চি। তিনি ৮ (মার্কিন) জুতো আকার এবং 4 (মার্কিন) পোশাক আকার পরেন। তার ব্ল্যাক কালার হেয়ার রয়েছে।

অভিনয় জীবন: পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল মনজুড়ে তুই, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী।

২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, এবং শফিক হাসানের ধূমকেতু। ২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, এবং মালেক আফসারীর অন্তর জ্বালা।, গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্ন জাল, ইনোসেন্ট লাভ, দেবাশীষ বিশ্বাসের মন জ্বলে, সৈকত নাসিরের পাষাণ, নদীর বুকে চাঁদ, এবং বুকের মাঝে প্রেমের আগুন। পরীমনিকে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন টিভি কমার্শিয়ালে দেখা গিয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com