চ্যালেঞ্জ নিয়েই এগুচ্ছেন পরীমনি - বাংলা একাত্তরচ্যালেঞ্জ নিয়েই এগুচ্ছেন পরীমনি - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

চ্যালেঞ্জ নিয়েই এগুচ্ছেন পরীমনি

চ্যালেঞ্জ নিয়েই এগুচ্ছেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ে একেবারে ‘পারফেক্ট’ অভিনেত্রী বলা হয়ে থাকে পরীমনিকে। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে তাঁর অভিষেক ঘটে। এরপর খুব অল্প দিনের মধ্যেই নিজগুণে পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। সেদিনের সেই ছটফটে ছোট্ট পরী এখন জনপ্রিয়তার শীর্ষে।

চলচ্চিত্রের কান্তি লগ্নেও একের পর এক নতুন সিনেমায় কাজ করেছেন তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে দেখা যাচ্ছে তাকে। সবমিলিয়ে তার কাজের অভাব নেই তার। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় পরী। জনপ্রিয়তার জেরে প্রায় এক কোটি অনুরাগী রয়েছে তার। ভক্তরা বলে,রিল লাইফ থেকে রিয়েল লাইফ রূপে-গুণে সমান পারদর্শী পরী।

বর্তমানে পরীমনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার শুটিং করছেন।সিনেমাটিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র রাবেয়া হিসেবে অভিনয় করছেন পরীমণি। এতে তার সহশিল্পী শরিফুল রাজ। তারা ছাড়াও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে।

এর আগেও গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় বেশ প্রশংসা পেয়েছিলেন পরীমনি।তবে আবারও চরিত্র রাবেয়া অভিনয়ের সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবতী মনে করছেন। পরী বলেন, ‘আমি সিনেমাটি নিয়ে খুব উত্তেজিত। একজন অভিনেত্রী হিসেবে রাবেয়া চরিত্রে অভিনয় করা রীতিমতো চ্যালেঞ্জের আমার জন্য। তবে সেই চ্যালেঞ্জটা সাহসের সঙ্গে নিয়েছি। বাকিটা দর্শক পর্দায় দেখে বলবেন।’

আগামী (২৪অক্টোবর) পরীমনির জন্মদিন। এ দিনটির জন্য একদিনের ছুটি নিয়ে আসবেন ঢাকায়। আর জন্মদিনের পর ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

এরপর ‘বায়োপিক’ ও ‘মা’ নামের দুটি সিনেমায় শুটিং করবেন। মুক্তির অপেক্ষায় আছে ‘মুখোশ’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের দুটি সিনেমা। পরীমনির অভিনীত সবশেষে মুক্তি প্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। তৌকীর আহমেদ পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছিলেন শ্যামল মাওলা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com