বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

পরিবার মেনে না নেওয়ায় ট্রেনের নিচে ঝাপ দিল প্রেমিকযুগল

পরিবার মেনে না নেওয়ায় ট্রেনের নিচে ঝাপ দিল প্রেমিকযুগল

মুঠোফোনের পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো ফজল এবং ফারজানার মধ্যে। কিন্তু দুই পরিবার মেনে নেয়নি তাদের সম্পর্ক। আর এর জেরে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে ওই প্রেমিক যুগল।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের বোয়ালমারীতে। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে সাড়ে ১২টায় বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেট সংলগ্ন এলাকায় ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল।

নিহতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে মো. ফজলের রহমান (১৯) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারনদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে ফারজানা আক্তার মুক্তা (১৮)।

জানা গেছে, মোবাইল ফোনে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠলে ফজলের রহমান প্রেমের টানে লালমনিরহাট থেকে প্রেমিকার কাছে ছুটে আসে। কিন্তু প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে বোয়ালমারী ফায়ারসার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

বোয়ালমারী ফায়ারসার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর ঘটনার সত্যতা নিশ্চিত কটে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com