‘বাংলাদেশ অভিমুখে মার্চ’ করার হুঁশিয়ারি বিশ্ব হিন্দু পরিষদের - বাংলা একাত্তর ‘বাংলাদেশ অভিমুখে মার্চ’ করার হুঁশিয়ারি বিশ্ব হিন্দু পরিষদের - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

‘বাংলাদেশ অভিমুখে মার্চ’ করার হুঁশিয়ারি বিশ্ব হিন্দু পরিষদের

‘বাংলাদেশ অভিমুখে মার্চ’ করার হুঁশিয়ারি বিশ্ব হিন্দু পরিষদের

হিন্দুদের ওপর হামলা ও নির্যাতন বন্ধ না হলে ‘বাংলাদেশ অভিমুখে মার্চ’ করবে বলে হুঁশিয়ারি দিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি)।সংগঠনটির নেতা পূর্ণচন্দ্র মণ্ডল বলেছেন, বাংলাদেশে হামলা বন্ধ না হলে ভারতে মুসলিমদের অস্তিত্ব বিপন্ন হবে। সেটা জেনে রাখা উচিত ভারত-বাংলাদেশ উভয় সরকারের।

দৈনিক যুগশঙ্খের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার আসামের বাঙালি অধ্যুষিত শিলচরে এক বিক্ষোভ সমাবেশ থেকে এই হুঁশিয়ারি দেয়া হয়।

সমাবেশে হিন্দু জাগরণ মঞ্চের নেতা সুভাস ভট্টাচার্য বলেন, বাংলাদেশের ঘটনায় কংগ্রেসসহ অন্য দলগুলো চুপ। কারণ ভারতের সংখ্যালঘুরা তাদের ভোটব্যাংক। মুসলিম তোষণ কংগ্রেসের অভ্যাসে পরিণত হয়েছে।‘হিন্দু-মুসলিম ভাই ভাই’ শ্লোগান মিথ্যা প্রমাণিত হয়েছে।

সম্পর্কের ওঠানামা শুরু হয় বিয়ের পর থেকেই
মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ সদ্য বিয়ে করেছেন। দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হয়েছে। কিন্তু নবদম্পতির সংসারের পুরোটা জুড়েই শুধু ফুল নয়। তাতে কাঁটাও থাকে! সম্পর্কের ওঠানামা শুরু হয় বিয়ের ক’দিন পরেই। ‘তোমার আমার গল্প’ নাটকের গল্প এমনই।

নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও কে এম সোহাগ রানা। রাজ বলেন, ‘এটি অন্যরকম প্রেমের একটি নাটক। এতে বিয়ের পর এক দম্পতির ভালোবাসার গল্প দেখবেন দর্শকরা। ফারহান ও তাসনিয়া ফারিণ আমাদের মনের মতো অভিনয় করেছেন। তাদের কেমিস্ট্রি দর্শকদের চোখে অনেকদিন লেগে থাকতে পারে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com