শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন

স্ত্রীর সহায়তায় গ্রেফতার সেই মহসিন !

স্ত্রীর সহায়তায় গ্রেফতার সেই মহসিন !

ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিনকে (৩৫) দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের রনশি গ্রামের একটি বাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি দল। যে বাড়িতে মহসিন লুকিয়ে ছিলেন ওই বাড়িটি ছিল তার ভায়রার। সেখান থেকেই মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে র‌্যাব তাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, মহসিন সুনামগঞ্জে লুকিয়ে রয়েছেন, এমন খবর পেয়ে সোমবার রাতেই র‌্যাবের একাধিক দল জেলার বিভিন্ন স্থানে অভিযানে নামে। সুনামগঞ্জে থাকা তার বিভিন্ন আত্মীয় ও পরিচিতদের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। সিলেট থেকে তার স্ত্রী ও স্থানীয় টুকেরবাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুস শহীদকে সুনামগঞ্জে আনা হয়। স্ত্রীও মহসিনকে ধরতে সহায়তা করেন।

আজ মঙ্গলবার সকালে এক পর্যায়ে স্ত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলেন মহসিন তালুকদার। ওই ফোনের সূত্র ধরেই প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয় র‌্যাব। পরে রনশি গ্রামের ওই বাড়ি থেকে মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মহসিনকে সিলেট র‌্যাব কার্যালয়ে নেয়া হয়। বিকেল ৪টার দিকে র‌্যাব -৯ এর সদরদফতর সিলেটে এ বিষয়ে ব্রিফ করেন র‌্যাব-৯ অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরিফুল ইসলাম।

তিনি আরও জানান, বিকেলে মহসিনকে জালালাবাদ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে। মহসিন একসময় ব্যবসা করলেও করোনার শুরুর পর থেকে বেকার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com