বউকে বাড়ি ফেরাতে গলায় ফাঁ’স লাগিয়ে মাকে খু’ন করল ছেলে - বাংলা একাত্তরবউকে বাড়ি ফেরাতে গলায় ফাঁ’স লাগিয়ে মাকে খু’ন করল ছেলে - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

বউকে বাড়ি ফেরাতে গলায় ফাঁ’স লাগিয়ে মাকে খু’ন করল ছেলে

বউকে বাড়ি ফেরাতে গলায় ফাঁ’স লাগিয়ে মাকে খু’ন করল ছেলে

প্রতীকী ছবি

গ’লায় ফাঁ’স লাগিয়ে মাকে খু’নের অ’ভিযোগ উঠেছে পশ্চিমবঙ্গের হুগলির তারকেশ্বরের আঁকর গড়িয়ে এলাকার এক যুবকের বি’রুদ্ধে। নি’হত মায়ের নাম সন্ধ্য়া গুছাইত। অ’ভিযুক্ত ছেলে সঞ্জয় গুছাইতকে গ্রে’ফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে অ’ভিযুক্ত অ’পরাধের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) নি’হতের মেয়ের স্বামী বিপ্লবের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সন্ধ্য়া গুছাইতের সঙ্গে অশান্তি করে বাপেরবাড়ি চলে যান সঞ্জয় গুছাইতের স্ত্রী। এরপর স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান সঞ্জয়। কিন্তু স্ত্রী জানান, শাশুড়ি না মা’রা যাওয়া পর্যন্ত শ্বশুরবাড়ি ফিরবেন না তিনি।

অ’ভিযোগ উঠেছে, এরপরেই বাড়ি ফিরে মাকে গ’লায় ফাঁ’স লাগিয়ে খু’ন করেন সঞ্জয়। বি’ষয়টি জানাজানি হলে খবর পেয়ে মৃ’তদেহ উ’দ্ধার করে পুলিশ। গ্রে’ফতার করা হয় অ’ভিযুক্ত সঞ্জয় গুছাইতকেও।

গ্রে’ফতারের পরেই জি’জ্ঞাসাবাদ শুরু হয়েছে অ’ভিযুক্তকে। সঞ্জয় ইতোমধ্যে নিজের অ’পরাধের কথা স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে খবর। অ’ভিযুক্তের কড়া শা’স্তির দাবি জানিয়েছেন নি’হতের মেয়েজামাই ও পাড়া প্রতিবেশীরা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com