শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২০ অপরাহ্ন

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার যুবকের পরিচয় পাওয়া গেছে

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার যুবকের পরিচয় পাওয়া গেছে

ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহি লঞ্চ সুন্দরবন (১১) তে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মেলেছে। বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের শিকার হওয়া যুবকের নাম শামীম হাওলাদার (২৪)।

নিহত শামীম নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টস এর শ্রমিক এবং ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে।

তবে নিহত ওই যুবক কি কারণে ঢাকা থেকে বরিশালে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি। সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার বলেন, নিহত যুবকের পরিবারকে খবর দেয়া হয়েছে এবং তদন্ত চলছে।

প্রসঙ্গত, এমভি সুন্দরবন ১১ লঞ্চটি আজ ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছে এবং লঞ্চের কর্মচারীরা ৬টার দিকে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু করে লঞ্চ স্টাফরা। এসময় লস্কর কালাম ছাদে ধোঁয়া নির্গমের চিমোনীর আড়ালে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে সুপারভাইজার সিরাজ ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে যুবকের মৃতদেহ উদ্ধার করেন। যুবককে কে বা কারা হত্যা করেছে এখনও জানা যায়নি।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার (ওসি) অপরেশন মোয়াজ্জেম হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com