এবার শাহরুখের বাড়িতে তল্লাসি চালাচ্ছে পুলিশ

| আপডেট :  ২১ অক্টোবর ২০২১, ০৪:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ অক্টোবর ২০২১, ০৪:০২ অপরাহ্ণ

ছেলে আরিয়ানের সঙ্গে জেলে গিয়ে দেখা করে এসেছেন শাহরুখ খান। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ। তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন অভিনেতা। দ্রুত সাক্ষাৎ শেষে বেরিয়ে যান তিনি। তবে আরিয়ানের সঙ্গে সাক্ষাতের বিষয়টি সম্ভবত আড়ালে রাখতে চেয়েছিলেন শাহরুখ। আরিয়ানের সঙ্গে দেখা করে জেল থেকে বের হওয়ার পর শাহরুখ সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। যেমন মুখ খোলেননি ভিতরে যাওয়ার সময়েও।

একদিকে শাহরুখ যখন দেখা করতে গিয়েছেন ছেলের সঙ্গে ঠিক অন্যদিকে তার বাসভবন মান্নাতে অভিযান চালিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। প্রথমবারের মতো বলিউড সুপারস্টার খ্যাত শাহরুখ খানের বাসায় এ অভিযান চলছে। (এএনআই) বিষয়টি নিশ্চিত করে টুইট করেছেন কিছুক্ষণ আগে। বেশ কয়েকটি ছবি পোস্ট করে সেই ক্যাপশনে লেখা হয়েছে, ‘মুম্বাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল অভিনেতা অনন্যা পান্ডের বাসায় পৌঁছেছে। অন্যদিকে শাহরুখ খানের বাসায় এনসিবি-র একটি দলও উপস্থিত আছে। অভিযান চলছে…

উল্লেখ্য,গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে একটি প্রমোদতরীতে পার্টি করছিলেন আরিয়ান খানসহ তার বন্ধুরা। সে সময় এনসিবি অভিযান চালিয়ে তাদের আটক করে। এরপর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। ২০ অক্টোবর (বুধবার) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শাহরুখপুত্রের জামিন আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। তবে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে পুনরায় কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।