ফেসবুক লাইভে স্ত্রীকে খু’ন করা সেই স্বামীর মৃ’ত্যুদ’ণ্ড - বাংলা একাত্তরফেসবুক লাইভে স্ত্রীকে খু’ন করা সেই স্বামীর মৃ’ত্যুদ’ণ্ড - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

ফেসবুক লাইভে স্ত্রীকে খু’ন করা সেই স্বামীর মৃ’ত্যুদ’ণ্ড

ফেসবুক লাইভে স্ত্রীকে খু’ন করা সেই স্বামীর মৃ’ত্যুদ’ণ্ড

ফেসবুক লাইভে স্ত্রী হ’’ত্যার চাঞ্চল্যকর মা’মলায় স্বামী ওবায়দুল হক টুটুলের মৃ’ত্যুদ’ণ্ড দিয়েছেন আ’দালত। বৃহস্পতিবার (২১ অক্টোবর) ফেনীর জে’লা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা বেগমের আ’দালত আ’সামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দ’ণ্ডপ্রাপ্ত ওবায়দুল হক টুটুল ফেনী শহরের বারাহিপুর এলাকার গোলাম মাওলা ভূঁঞার ছেলে।

পারিবারিক ক’লহের জেরে গত বছরের ১৫ এপ্রিল ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কু’পিয়ে হ’’ত্যা করে ওবায়দুল হক টুটুল। ওইদিনই তাহমিনার বাবা সাহাব উদ্দিন বা’দী হয়ে ফেনী মডেল থানায় হ’’ত্যা মা’মলা করেন।

আ’দালত সূত্র জানায়, মঙ্গলবার (১৯ অক্টোবর) আলোচিত এ হ’’ত্যা মা’মলার যুক্ততর্ক উপস্থাপন করেন পিপি হাফেজ আহাম্ম’দ ও বা’দীপক্ষের আইনজীবী শাহজাহান সাজু। আ’সামি পক্ষের যুক্তিতর্কে অংশ নেন অ্যাডভোকেট আবদুস সাত্তার। যুক্তিতর্ক শেষে বৃহস্পতিবার টুটুলের মুত্যুদ’ণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন আ’দালত।

উল্লেখ্য, ২০২০ সালের ১১ নভেম্বর মা’মলার একমাত্র আ’সামি টুটুলকে অ’ভিযুক্ত করে আ’দালতে অ’ভিযোগপত্র দেন ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার ইমরান হোসেন। ১৫ ডিসেম্বর চার্জ গঠনের পর চলতি বছরের ১৩ জানুয়ারি শুরু হয় স্বাক্ষ্যগ্রহণ। মা’মলায় ১৩ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়।

রায়ের পর মা’মলার বা’দী গৃ’হবধূর বাবা সাহাব উদ্দিন জানান, আ’দালতের রায়ে আমরা সন্তুষ্ট। রায় দ্রুত কার্যকর করা হোক এখন এটাই প্রত্যাশা। আ’সামি পক্ষের আইনজীবী আবদুস সাত্তার বলেন, একমাত্র আ’সামির ১৬৪ ধারায় জ’বানব’ন্দির উপর ভিত্তি করে রায় ঘোষণা করা হয়েছে। আমরা এ রায়ে ক্ষু’ব্ধ। রায়ের বি’রুদ্ধে উচ্চ আ’দালতে আপিল করবো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com