স্বামীর সঙ্গে পরকীয়া, যুবতীকে জুতোপেটা স্ত্রীর! - বাংলা একাত্তরস্বামীর সঙ্গে পরকীয়া, যুবতীকে জুতোপেটা স্ত্রীর! - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

শিরোনাম :
স্বামীর সঙ্গে পরকীয়া, যুবতীকে জুতোপেটা স্ত্রীর!

স্বামীর সঙ্গে পরকীয়া, যুবতীকে জুতোপেটা স্ত্রীর!

বরের সঙ্গে অন্য মহিলার সম্পর্ক। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে এই সন্দেহে সাত সকালে জিমে ঢুকে তাণ্ডব চালালেন এক মহিলা। স্বামীর সঙ্গে সম্পর্ক রয়েছে সন্দেহে বেধড়ক মারধর আর এক মহিলাকে। ১৫ অক্টোবর গোটা ঘটনা ধরা পড়েছে একটি ভিডিয়ো ক্যামেরায়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্রথমে নিজের স্বামীকে আক্রমণ করছেন ওই মহিলা। তার পর স্বামীর পাশেই দাঁড়িয়ে থাকা অন্য এক মহিলার উপর ঝাঁপিয়ে পড়ছেন। বছর তিরিশের ওই মহিলার স্বামীর সঙ্গে অন্য একজনের সম্পর্ক রয়েছে সন্দেহেই মারধর বলে পুলিশ সূত্রে খবর। রবিবার দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

ভোপালের কোহ-ই-ফিজা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অনিল বাজপেয়ী বলেন। ‘‘মহিলার সন্দেহ ছিল, জিমে তাঁর স্বামীর সঙ্গে এক মহিলার প্রণয়ের সম্পর্ক আছে। হাতেনাতে ধরতে গত ১৫ অক্টোবর মহিলা তাঁর বোনকে নিয়ে হাজির হন জিমে। প্রথমে স্বামীর উপর চড়াও হন, তার পর মহিলার নজর পড়ে পাশে দাঁড়িয়ে থাকা আর এক মহিলার উপর।

পায়ের জুতো খুলে তা নিয়েই তিনি ঝাঁপিয়ে প়ড়েন তাঁর উপর। প্রায় মিনিট দশেক ধরে চলে গোলমাল। মহিলা এবং তাঁর স্বামী, দু’জনেই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।’’’ যদিও স্ত্রীর অভিযোগ মানতে চাননি স্বামী। তাঁর দাবি, যে মহিলাকে তাঁর প্রেমিকা বলে দাবি করছেন স্ত্রী, তাঁকে তিনি চেনেন না।

দু’জনের বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এর আগেও স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই মহিলা। তার পর থেকে স্বামীর বাড়ি ছেড়ে তাঁর মা-বাবার সঙ্গেই থাকছিলেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com