রসহস্যময় এক গল্পের মাধ্যমে যে ইঙ্গিত দিলেন চিত্রনায়িকা পরীমনি - বাংলা একাত্তর রসহস্যময় এক গল্পের মাধ্যমে যে ইঙ্গিত দিলেন চিত্রনায়িকা পরীমনি - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

রসহস্যময় এক গল্পের মাধ্যমে যে ইঙ্গিত দিলেন চিত্রনায়িকা পরীমনি

রসহস্যময় এক গল্পের মাধ্যমে যে ইঙ্গিত দিলেন চিত্রনায়িকা পরীমনি

নানা ঝামেলার পর অবশেষে আবারও কাজে ফিরেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত (১৬অক্টোবর) থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’র শুটিং শুরু করেছেন তিনি। এতে পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ। এ ছাড়াও অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম প্রমুখ।

এদিকে,আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতি বছরের মতো এবারও বিশেষভাবে দিনটি কাটানোর পরিকল্পনা করছেন তিনি। তবে কয়েক বছর ধরে পরীমনি তার জন্মদিনের সকালটা কিছু সুবিধাবঞ্চিত শিশুর জন্য উৎসর্গ করেন। তাদের নিয়ে কেক কাটেন, বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করেন। অর্থাৎ তাদের সাথে আনন্দ ভাগ করেন। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানিয়েছেন জানালেন এই নায়িকা।

বুধবার পরীমনি তাঁর জন্মদিন নিয়ে এবার আগাম বার্তা দিলেন নিজের ভেরিফাই ফেসবুক পেইজে। সেখানে লেখেন, ‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।

বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন।’

গল্প শেষে পরীমনিলেখেন, ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’

স্ট্যাটাসটির একদম শেষের হ্যাশট্যাগের লেখা থেকে গল্পটি লেখার কারণ স্পষ্ট হয়েছে। পরী হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ’২৪ অক্টোবর ফ্যাক্ট’। ফলে খুব সহজেই আন্দাজ করা যাচ্ছে, নিজের বিপদে যাদের পাশে পেয়েছেন তাদের নিয়েই নিজের বিশেষ দিনের আনন্দ ভাগাভাগি করতে চান এই অভিনেত্রী। ধারণা করা হচ্ছে, অন্যান্যবারের মতো এবার আমন্ত্রিত অতিথিদের তালিকা খুব বেশি লম্বা হবে না।

মানুষ বলে, পরীর কাঁধে জিন আছে! লোকে তো কত কিছুই বলে। রহস্যময় এই রূপবতীকে নিয়ে লোকে অনেক কিছু ভাবে।সুদূরতমাকে দূর থেকে নানা রঙে আঁকতে ভালোবাসে।শত বাধা পেরিয়ে ঘুরে দাঁড়ানোর এক জলন্ত শক্তিও আছে ঢালিউডের সবচেয়ে এই গ্ল্যামার নায়িকার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com