‘বুড়ি হয়ে গেছেন’, দুর্গাপূজার সাজে কাজলকে কটাক্ষ নেটিজেনদের - বাংলা একাত্তর‘বুড়ি হয়ে গেছেন’, দুর্গাপূজার সাজে কাজলকে কটাক্ষ নেটিজেনদের - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

‘বুড়ি হয়ে গেছেন’, দুর্গাপূজার সাজে কাজলকে কটাক্ষ নেটিজেনদের

‘বুড়ি হয়ে গেছেন’, দুর্গাপূজার সাজে কাজলকে কটাক্ষ নেটিজেনদের

দুর্গাপুজো মানেই আবেগ, আনন্দ, পরিবারের সঙ্গে সাক্ষাৎ, হইহুল্লোড়, নতুন নতুন ড্রেস, নতুন সাজ, আর দেদার খাওয়া দাওয়া। পুজোর আমেজ যে শুধু কলকাতায় জোরদার হয় তেমন নয়। সুদূর বিদেশ কিংবা মুম্বাইতেও কিছু কিছু পরিবারে জাকজমক করে সম্পন্ন হয় এই মহোৎসব, এই যেমন মুখার্জি বাড়ির দুর্গা পুজো। কাজল, তনুজা, রানি সকলকে যেন এক ছাদের তলায় পাওয়া যায় এদিন। গোটা মুখার্জি পরিবার আনন্দে মেতে ওঠে। গত বছর করোনার দাপটে আড়ম্বর না করলেও, এই বছর ধূমধাম করে পুজোর কাজ করে মুখার্জি পরিবার।

চলতি বছরের মহোৎসবে অজয় পত্নী কাজলের লুকস বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো লাল, কখনো নীল তো কখনো সবুজে মেতে ওঠেন অভিনেত্রী। অবশ্য, অষ্টমীর সকালে কাজলের লাল শাড়ি ও ব্যাকলেস ডিপ নেকের লাল ব্লাউজ নিয়ে অনেকেই কটাক্ষ করেন। অভিনেত্রীর ছবি দেখে কেউ কেউ তার ক্লিভেজ প্রসঙ্গ টেনে আনেন, অনেকে তাকে মোটা তকমা পর্যন্ত দিয়েছেন। তাহলে কি কাজল সত্যি সত্যি মুটিয়ে গিয়েছেন নাকি সবটাই ক্যামেরার খেল?

এদিকে কাজলের বোন তনিশা অষ্টমীতে বেছে নিয়েছিলেন রানী রং বেনারসী। আটপৌরে ঢঙে শাড়ির সঙ্গে জুড়ে দিয়েছিলেন সোনার কোমরবন্ধ।নাহ, কাজল কিছু কম যান না।অষ্টমীর রাতে সেজে উঠেছিলেন নীল শিফন শাড়ি ও ব্যাকলেস হট ব্লাউজে।

নবমীর রাতে নীল থেকে সবুজে পাড়ি দেন অজয় পত্নী। প্রসঙ্গত, মুখার্জি পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে হলেন কাজল। প্রতি বছরই বাড়ির পুজোয় থাকেন তিনি ও তার গোটা পরিবার। অঞ্জলি দেন, ভোগ পরিবেশন সবই করেন নিজের হাতে। এই অনুষ্ঠানে বলিউডের বহু তারকাকে এক ছাদের তলায় দেখতেও পাওয়া যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com