মা বাড়ি ফিরে দেখলেন মেয়েকে রক্তাক্ত করে দিয়েছে বাবা - বাংলা একাত্তরমা বাড়ি ফিরে দেখলেন মেয়েকে রক্তাক্ত করে দিয়েছে বাবা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

মা বাড়ি ফিরে দেখলেন মেয়েকে রক্তাক্ত করে দিয়েছে বাবা

মা বাড়ি ফিরে দেখলেন মেয়েকে রক্তাক্ত করে দিয়েছে বাবা

বাগেরহাটের মোংলায় নিজের কি’শোরী মেয়েকে ধ”ণের অ’ভিযোগে বাবাকে গ্রে’প্তার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে মাকড়ঢোন এলাকা থেকে পুলিশ তাকে গ্রে’প্তার করে। এ ঘটনায় থানায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও শি’শুর মা জানান, গ্রে’প্তারকৃত ব্যক্তি মঙ্গলবার বিকেলে ব্লেড হাতে নিয়ে ভ’য়ভীতি দেখিয়ে তার নিজ মেয়েক (১৪) ধ”ণ করেন। এর আগের দিনও কি’শোরীর সঙ্গে একই আচারণ করেন বাবা। কি’শোরীর মা মঙ্গলবার কাজ থেকে বাড়ি ফিরে মেয়েকে অ’সুস্থ ও র’ক্তাক্ত অবস্থায় দেখতে পান। এরপর মেয়েটি সব কিছু তার মায়ের কাছে খুলে বলে।

বি’ষয়টি জানাজানি হলে বুধবার দুপুরে পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ এ ঘটনায় বিকেলে ওই এলাকা থেকে অ’ভিযুক্ত বাবাকে আ’টক করে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্ম’দ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে ধ”ণ মা’মলা দা’য়েরের প্রক্রিয়া চলছে। মা’মলার বা’দী হচ্ছেন কি’শোরীর মা ও অ’ভিযুক্তের স্ত্রী।

কি’শোরীর মা বলেন, দুইদিন ধরে মেয়েটির সঙ্গে তার বাবা খা’রাপ কাজ করেছে। মেয়ের গ’লায় ব্লেড ধরে ভ’য় দেখিয়ে এ কাজ করেছেন তিনি। বি’ষয়টি জেনে তাকে জিজ্ঞেস করলে প্রথমে অস্বীকার করে। পরে স্বীকার করে বলে আমার ভু’ল হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com