উঠতি নায়িকার সাথে যেসব কথা বলতেন আরিয়ান - বাংলা একাত্তরউঠতি নায়িকার সাথে যেসব কথা বলতেন আরিয়ান - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

উঠতি নায়িকার সাথে যেসব কথা বলতেন আরিয়ান

উঠতি নায়িকার সাথে যেসব কথা বলতেন আরিয়ান

মাদক মামলায় দীর্ঘদিন ধরেই জেলে রয়েছেন আরিয়ান খান। সব ঠিক থাকলে আজ বুধবার (২০ অক্টোবর) আদালতে উঠছে আরিয়ান খানের মাদক মামলা।

তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে এসেছে নতুন তথ্য। জানা গেছে, হোয়াটসঅ্যাপে মাদকের বিষয়ে এক উঠতি নায়িকার সঙ্গে কথা বলতেন শাহরুখপুত্র আরিয়ান খান। আর এসসিবি কর্মকর্তারা সেই চ্যাটের ডিটেইলস আদালতের হাতে তুলে দিয়েছে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, উঠতি বলিউড অভিনেত্রী ছাড়াও এক মাদক পাচারকারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্যপ্রমাণও আদালতের কাছে জমা পড়েছে।

এদিকে, এনসিবি কর্মকর্তারা প্রথম থেকেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছিলো। দাবি করা হয়েছে, মাদক নিয়ে অনেকের সঙ্গেই কথা হত আরিয়ানের। মাদক পাচারকারীদের সঙ্গেও যোগাযোগ ছিল তার। শাহরুখপুত্রের চ্যাট থেকে আন্তর্জাতিক যোগও খুঁজে পেয়েছে বলে দাবি করেছে এনসিবি।

প্রসঙ্গত, বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। তার পরিচিতি ‘কয়েদি নম্বর ৯৫৬’। কারামুক্ত হয়ে নিজের ভুল শুধরাতে চান তিনি। স্বাভাবিক জীবনে সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন শাহরুখপুত্র।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com