বাঁচা মরার লড়াইয়ে ওমানের বিপক্ষে বাংলাদেশের জয় - বাংলা একাত্তরবাঁচা মরার লড়াইয়ে ওমানের বিপক্ষে বাংলাদেশের জয় - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

বাঁচা মরার লড়াইয়ে ওমানের বিপক্ষে বাংলাদেশের জয়

বাঁচা মরার লড়াইয়ে ওমানের বিপক্ষে বাংলাদেশের জয়

বাঁচা মরার লড়াইয়ে ওমানের বিপক্ষে হারের শঙ্কায় ভুগছিল বাংলাদেশ। শেষ দিকে সাইফউদ্দিন, সাকিব ও মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের তোপে আর টিকতে পারেনি মরুরাজ্যের দেশটির ব্যাটাররা। বাংলাদেশের কাছে রানে হার মানল ওমান। ২৬ রানে জিতল বাংলাদেশ।

সৌম্য সরকারকে বসিয়ে দ্বিতীয় ম্যাচে ওপেনিংয়ে নাঈম শেখকে নামাল বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। আর নির্বাচকদের পরিকল্পনার সুবিচার করলেন নাঈম। তার ৫০ বলে ৬৪ রানের অনবদ্য ইনিংসে ভর করে ১৫৩ রানের লড়াকু পুঁজি পায় বাংলাদেশ।

আর ১৫৪ রানের তাড়ায় দুর্দান্ত ব্যাটং করে বাংলাদেশকে চাপে রেখেছিল ওমানের ব্যাটাররা। ১৬ ওভার শেষে ৫ উইকেটে ১০৪ রান করে জয়ের পথে অনেকটাই এগিয়ে যায় স্বাগতিকরা। হারের শঙ্কায় মুখ কালো হয়ে যায় গ্যালারির বাংলাদেশি সমর্থকদের। কিন্তু পরের ওভারেই বাংলাদেশের আকাশে জমা কালো মেঘে দূর করে দেন সাকিব আল হাসান।

এক ওভারেই নেন দুটি উইকেট। ১৭ তম ওভারে সাকিবের ৪র্থ ও ৫ম ডেলিভারিতে আউট হয়ে যান ওমানের আয়ান খান ও নাসিম খুশি। খেলায় ফেরে বাংলাদেশ। এরপর সাকিবের অনুসরণ করেন মোস্তাফিজুর। তিনিও দুটি উইকেট নিলে ্ওমানের জয়ের আশা ক্ষীণ হয়ে যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com