রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও) - বাংলা একাত্তর রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও)

রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও)

দীর্ঘদিন সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কিন্তু বিয়ের দিনই বাঁধো বিপত্তি। শুরু হয় তুমুল বৃষ্টি। কিন্তু কথায় আছে ইচ্ছে থাকলে উপায় অবশ্যই হয়। আর শেষ পর্যন্ত সেই কথায় আরও একবার বাস্তবে রূপান্তর করলেন ওই যুগল।

সঠিক সময়ে বিয়ের আসরে পৌছানো নিয়ে সকলে যখন চিন্তিত তখন রান্নার কড়াইকে নৌকায় রূপান্তরিত করে বিয়ের মণ্ডপে যাওয়ার সিদ্ধান্ত নেন তারা। শুনতো অবাক শোনালেও শেষপর্যন্ত কড়াইয়ে করেই মন্ডপে গিয়েছেন তারা। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালায়। ইতোমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

জানা গেছে কেরালার আলাপ্পুজা জেলার ওই যুগলের নাম আকাশ ও ঐশ্বর্যর। করোনা পরিস্থিতিতেই দুইজনের বিয়ে ঠিক হয়। খুব বেশি লোকজনকে নিমন্ত্রণ করা হয়নি। গতকাল সোমবার সকালে তাদের বিয়ের লগ্ন ছিল। কিন্তু কয়েকদিনের বৃষ্টিতে মণ্ডপে যাওয়ার রাস্তা পুরোটাই পানিতে তলিয়ে গেছে।

দুই পরিবারই যখন মন্ডপে যাওয়া নিয়ে চিন্তিত তখনই কেউ একজন রান্নার বিশাল কড়াইকে নৌকায় রূপান্তরিত করার বুদ্ধি দেন। যেমনি ভাবা, তেমনি কাজ। ঐশ্বর্যকে নিয়ে রান্নার কড়াইয়ে চড়ে বসেন তিনি। যখন তারা মণ্ডপের দিকে যাচ্ছিলেন, তখনই কেউ ভিডিও তোলেন। ক্যামেরাপারসনের দিকে তাকিয়ে আবার অভিবাদনও জানান আকাশ। শেষপর্যন্ত নির্দিষ্ট সময়েই বিয়ের মণ্ডপে পৌঁছে যান যুগল। রীতি মেনে বিয়ে সারেন তারা। জানা গেছে স্থানীয় হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করেন ঐশ্বর্য ও আকাশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com