কারামুক্ত হয়ে যা করবেন আরিয়ান - বাংলা একাত্তরকারামুক্ত হয়ে যা করবেন আরিয়ান - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

কারামুক্ত হয়ে যা করবেন আরিয়ান

কারামুক্ত হয়ে যা করবেন আরিয়ান

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। এখন তার পরিচিতি কয়েদি নম্বর ৯৫৬। এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি তিনি। কারামুক্ত হয়ে নিজের ভুল শুধরাতে চান আরিয়ান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, নিজের ভুল স্বীকার করেছেন আরিয়ান। কারামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মুম্বাই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।

তবে বিলাসবহুল জীবনযাত্রা ছেড়ে জেলের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে শাহরুখপুত্রকে। জেলের ক্যানটিনে তৈরি ভাত-ডাল ও তরকারি আরিয়ানের জন্য বরাদ্দ রয়েছে। জেল কর্মকর্তাদের পক্ষ থেকে বারবার অনুরোধ করা হলেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। শুধু জানাচ্ছেন, তার খিদে নেই। পছন্দের কাবাব, বিরিয়ানি, বার্গার না পেয়ে জেলের ক্যানটিন থেকে কেনা ‘পার্লেজি বিস্কুট’ খেয়েই রয়েছেন আরিয়ান।

জেলের নিয়ম অনুযায়ী, অভিযুক্ত বা কয়েদিরা নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারবে। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তার বদলে কয়েদিকে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপন ব্যবহার করে কয়েদি জেলের ক্যানটিন থেকে শুকনো খাবার, কেক ও বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের ভেতর নিষিদ্ধ।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com