জামিন অনিশ্চিত আরিয়ানের,ছেলের জন্য গৌরীর মানত - বাংলা একাত্তরজামিন অনিশ্চিত আরিয়ানের,ছেলের জন্য গৌরীর মানত - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

জামিন অনিশ্চিত আরিয়ানের,ছেলের জন্য গৌরীর মানত

জামিন অনিশ্চিত আরিয়ানের,ছেলের জন্য গৌরীর মানত

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ ৮ জনকে গত ২ অক্টোবর রাতে মুম্বাই এর একটি প্রমোদতরী থেকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

ছেলের এমন অবস্থায় একেবারেই ভেঙে পড়েছেন শাহরুখ পত্নী গৌরী খান। আরিয়ানের জন্য মানতও করেছেন তিনি। শুধু তাই নয় পূজা শুরুর পর থেকে এখনও মুখে খাবার তোলেননি গৌরী।

জানা যায়, শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী সারাদিন ফোনে ব্যস্ত থাকেন।ছেলের জন্য বিভিন্ন আইনজীবীর সঙ্গে কথা বলে যাচ্ছেন তারা। দিনের বেশির ভাগ সময়ই সালমানের সঙ্গে ফোনে কথা বলছেন শাহরুখ। বলিউড তারকাদের বারবার বাংলোতে ঢুকতে নিষেধ করেছেন শাহরুখ। শুধুমাত্র সালমান খানকেই মাঝে মধ্যে শাহরুখের বাড়িতে দেখা যাচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবারও (১৪ অক্টোবর) জামিন পাননি শাহরুখ পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, (২০ অক্টোবর) ।বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে রয়েছেন তিনি। আরিয়ানের বর্তমান পরিচয় এখন ‘কয়েদি নাম্বার ৯৫৬’।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com