বিয়ের ৫ দিনের মাথায় বরকে অচেতন করে চাচার সঙ্গে পালালেন নববধূ

| আপডেট :  ১৪ অক্টোবর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ অক্টোবর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ণ

বুধবার (১৩ অক্টোবর) ভোরে নোয়াখালীর চটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামে বিয়ের পাঁচদিনের মাথায় বরকে অচেতন করে ‘প্রেমিক’ চাচার সঙ্গে পালিয়েছেন এক নববধূ (২১)।

জানা গেছে, শুক্রবার (৮ অক্টোবর) চাটখিল উপজেলার হাসর গ্রামের সাজ্জাত হোসেনের (৩০) সঙ্গে বানসা গ্রামের আবদুল জলিলের মেয়ের সামাজিকভাবে বিয়ে হয়। মঙ্গলবার সাজ্জাত তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গভীর রাতে তার স্ত্রী সাজ্জাতকে অচেতন করে পাশের বাড়ির চাচার সঙ্গে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাজ্জাতের মা জানান,বিয়ের সময় স্বামীর দেওয়া ১০ ভরি স্বর্ণের গহনা, স্বামীর কাছে থাকা ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়াল (বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকা) নিয়ে নববধূ পালিয়ে গেছে।

নববধূর বোন রুমি বলেন, ‘আমার বোন কোথায় বা কার সঙ্গে পালিয়ে গেছে, তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। আমরা পুলিশকে জানিয়েছি। তারা তাকে উদ্ধারের চেষ্টা করছে।’
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের তিনি বলেন, ‘নববধূ নিখোঁজের পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পুলিশ তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে।’