মাথার এক টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে ভাইরাল যুবক! (ভিডিও) - বাংলা একাত্তরমাথার এক টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে ভাইরাল যুবক! (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

মাথার এক টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে ভাইরাল যুবক! (ভিডিও)

মাথার এক টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে ভাইরাল যুবক! (ভিডিও)

ডিম দিয়ে খেলা দেখিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন এক ব্যক্তি। একটি কিংবা দুইটি নয়, ১০ টি ২০ টি ও নয় একসাথে ৭৩৫টা ডিম! তাও আবার মাথায় পরা টুপির উপর এতগুলো ডিম রেখে ব্যালেন্সের খেলা দেখিয়েছেন তিনি।

ওই ব্যক্তির নাম গ্রেগরি ডি সিলভা। পশ্চিম আফ্রিকার বেনিনের বাসিন্দা গ্রেগরি অত্যন্ত নিখুঁতভাবে মাথার উপর টুপির মধ্যে ৭৩৫টা ডিম রেখে ভারসাম্য করেছেন।তার ভাবভঙ্গি দেখে মনে হয়েছে যেন এমন কাণ্ডকারখানা তিনি প্রায়ই করে থাকেন ।

যেখানে হাতে অনেকগুলো ডিম নিয়ে ভারসাম্য রাখাই বেশ মুশকিল একটু নড়চড় হলেই হাত থেকে ডিম মাটিতে পড়ে ফেটে যেতে বাধ্য। সেখানে সাবলীলভাবে ডিমের ভারসাম্যের এই খেলা দেখিয়ে গ্রেগরি দেখিয়েছেন যে একাজে তিনি কতটা দক্ষ।

জিতেও নিয়েছেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। এমন কাণ্ড ঘটিয়ে গিনেস বুকে নাম তুলেছেন সেই ব্যক্তি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের ইন্সটাগ্রামে তার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ার অন্যান্য মাধ্যমেও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, গ্রেগরি তার মাথার উপর বিশাল লম্বাটে একটা থামের মতো টুপি পরেছেন। তার মধ্যেই রয়েছে ৭৩৫টি ডিম। দেখে মনে হচ্ছে যেন কিছু দিয়ে ডিমগুলোকে ওই টুপিতে লাগানো হয়েছে। কিন্তু একটু এদিক ওদিক হলেই যে সকল ডিম ভেঙে শেষ হয়ে যাবে, সেটা স্পষ্ট। তাই এদিক-ওদিক পা ফেলে যেভাবেই হোক ডিমগুলোকে ব্যালেন্স করতে ব্যস্ত ছিলেন তিনি।শেষ পর্যন্ত সফলও হয়েছেন তিনি।

ভিডিও এর শেষ পর্যায়ে , গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের সার্টিফিকেট হাতে নিয়ে দাঁড়াতে দেখা গিয়েছে গ্রেগরিকে। আর সেই মুহূর্তে তার মুখে ছিল জয়ের আনন্দের হাসি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com